‘লন্ডনে বসে তারেক নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে’

‘লন্ডনে বসে তারেক নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে যখন উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে, ঠিক তখনি আমরা গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি, লন্ডনে বসে দণ্ডপ্রাপ্ত তারেক রহমান পাকিস্তানি গোয়েন্দা সংস্থার (আইএসআই) ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করে সন্ত্রাসী ও ব্যর্থ রাষ্ট্র হিসেবে চিহ্নিত করে সন্ত্রাসী ও অরাজকতার সৃষ্টি সুগভীর ষড়যন্ত্রের পাঁয়তারা করছেন। এ জন্য আমরা সর্তকতার সঙ্গে নির্বাচনী কার্যাক্রম পরিচালনা করবো বলে তিনি মন্তব্য করেন ।

আজ দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ  জাহাঙ্গীর কবির নানক আরো মন্তব্য করেছেন, সম্মেলেন,আইন নিজস্ব গতিতে চলছে বলেই বেগম খালেদা জিয়ার মনোনয়ন বাতিল হয়েছে। নির্বাচন কমিশন কোনও রাজনৈতিক চাপের কাছে নতি শিকার করছে না।

তিনি বলেন, বিএনপি’র কাছে দেশের মানুষের কিছু পাওয়ার নাই। লন্ডনে বসে দণ্ডপ্রাপ্ত তারেক রহমান ষড়যন্ত্রের পাঁয়তারা করছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচনের পথেই এগিয়ে যাচ্ছে। নির্বাচনে ঐক্যবদ্ধ থাকতে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত প্রার্থীদের খোলা চিঠি দিয়েছেন দলীয় প্রধান শেখ হাসিনা।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট