লিপস্টিক আন্ডার মাই বুরখা’র প্রচারে টপলেস কাম্যা(ভিডিও)

লিপস্টিক আন্ডার মাই বুরখা’র প্রচারে টপলেস কাম্যা(ভিডিও)

বোল্ড অভিনেত্রী হিসেবেই তিনি পরিচিত। মূলত ছোটপর্দায় কাজ করলেও তাঁর উপস্থিতি সব সময়ই নজরকাড়া। তিনি কাম্যা পাঞ্জাবি। এ বার ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’ ছবির প্রচারে টপলেস হলেন তিনি।

সেন্সর বোর্ডের বাধা পেরিয়ে অবশেষে আগামী ২১ জুলাই মুক্তি পাওয়ার কথা অলঙ্কৃতা শ্রীবাস্তবের এই ছবির। তার আগে একটি ক্যাম্পেন শুরু করেছেন একতা কপূর। যার নাম ‘লিপস্টিক রেবেলিয়ন’। তারই প্রচারে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কাম্যা। সেখানে তাঁর খোলা পিঠ দেখা যাচ্ছে। আঙুল দিয়ে ধরে রয়েছেন একটি লিপস্টিক।

কাম্যা লিখেছিলেন, ‘ওরা বলেছিল, ওই ধরনের মেয়েদের মতো হয়ো না…ওই মহিলারা…ডিভোর্সি মহিলারা…সিঙ্গল মাদার…কিন্তু আমি সেই মহিলা যে সব সময় লিপস্টিক ব্যবহার করি, আমি হাসি, কারণ আমি আমার কাছে সত্। গোটা পৃথিবী আমার সঙ্গে একমত হল কি হল না, তাতে কিছু যায় আসে না, আমি আমার কাজ করবই।’ কিন্তু মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই এমন কিছু আপত্তিকর কমেন্ট আসতে থাকে যে সেই ছবি ইনস্টাগ্রাম থেকে সরিয়ে নিয়ে বাধ্য হন কাম্যা।

‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’র প্রথম ট্রেলারে ছিল, একটি মেয়ের মহিলা হয়ে উঠতে চাওয়ার কাহিনি। কিন্তু মাঝ বয়সে স্বামীর মৃত্যুর পর মনের সায় থাকলেও আরও এক বার প্রেম করার অনুমতি সমাজ তাঁকে দেয়নি। সেই অতৃপ্ত হৃদয়ে বোরখার ভিতর দিয়ে তিনি বারবার দেখতেন ‘লিপিস্টিকওয়ালি ড্রিম’। স্বপ্নেই হাঁটুর বয়সী বয়ফ্রেন্ডের সঙ্গে নিজেকে ভাসিয়ে দিতেন সুইমিং পুলে। ছবির এই বিষয়বস্তু নিয়েই আপত্তি তুলেছিল সেন্সর বোর্ড। সে কারণেই ছবি মুক্তির আগে ‘লিপস্টিক রেবেলিয়ন’ ক্যাম্পেন শুরু করেছেন একতা। তাতেই অংশ নিয়ে সোশ্যাল মিডিয়ার একাংশের তোপের মুখে পড়লেন কাম্যা।

এই সেই বিতর্কিত ছবি।— কাম্যার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট