শরীর অনেক বেশি ফিট, আরো বেশি শক্তিসম্পন্ন- সানিয়া মির্জা

শরীর অনেক বেশি ফিট, আরো বেশি শক্তিসম্পন্ন- সানিয়া মির্জা

মা হওয়ার চার মাসের মধ্যেই ২৬ কেজি ওজন কমিয়েছেন সানিয়া মির্জা। সম্প্রতি ভারতের এ টেনিস তারকা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও আকারে শেয়ার করছেন তার ফিটনেস ভিডিওগুলি। যেখানে তিনি এবার জানিয়েছেন, আমি নিজেকে আরও বেশি করে খুঁজে পেয়েছি এবং এই ওয়ার্ক আউট আমাকে আবার চিনিয়ে দিয়েছে যে আসলে আমি কে। শরীর আগের থেকে ভালো, অনেক বেশি ফিট, আরও বেশি শক্তিসম্পন্ন।

নিজেকে ফিট রাখতে প্রতিদিনই জিম করছেন সানিয়া। এবার তিনি জিম শেসনের ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘৮ম দিন: এটি ছিল একটি নতুন সপ্তাহ। আমি নিজেকে আরও বেশি করে খুঁজে পেয়েছি এবং এই ওয়ার্ক আউট আমাকে আবার চিনিয়ে দিয়েছে যে আসলে আমি কে। শরীর আগের থেকে ভালো, অনেক বেশি ফিট, আরও বেশি শক্তিসম্পন্ন। তবে আরও কঠিনের জন্য মানসিক দিক থেকে প্রস্তুত হওয়া দরকার। কিন্তু আমি মারাত্মক উচ্ছ্বসিত ছিলাম এই ভেবে যে আমি ফের খেলা শুরু করেছি। আমার ধারণা যে আমি আমার সমস্ত শক্তি সেদিকেই ফোকাস করছি, যেমন আমি বলেছিলাম, এটি পুরোপুরি মানসিক।’

সানিয়া যে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করেছেন, সেখানে দেখা যায়, ভারতের এ টেনিস সুন্দরী জিমে ঘাম ঝরাচ্ছেন। সেখানে তাকে কখনও ট্রেড মিলে দেখা গিয়েছে, আবার কখনও ওজন নিয়ে করসত করতে দেখা যায়। কখনও বা দেখা গেছে বক্সিং প্র্যাক্টিস করছেন ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী। জিমের এই ভিডিওতে তার পরণে ছিল একটি সাধারণ কালো টি-শার্ট। সঙ্গে ছিল একটি প্রিন্টেড যোগা প্যান্ট। এছড়াও টেনিস সুন্দরীর কোমরে ছিল একটি নীল জ্যাকেট। যেটিকে কোমরে জড়িয়ে রেখেছিলেন তিনি। তার পায়ে ছিল একটি স্নিকার্স জুতো।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট