শাকিবের নতুন নায়িকা কে এই সুচিস্মিতা মৃদুলা?

শাকিবের নতুন নায়িকা কে এই সুচিস্মিতা মৃদুলা?

ঢাকাই চলচ্চিত্রে আরও একজন নতুন নায়িকা নাম লেখালেন। আর সেই নবাগত নায়িকা হলেন সুচিস্মিতা মৃদুলা। প্রথম ছবিতেই নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। এরই মধ্যে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ (নাম পরিবর্তন হতে পারে) নামে ছবিটির শুটিং-এ অংশ নিয়েছেন মৃদুলা।

গেল মাসের শেষ দিকে শাহীন সুমন পরিচালিত ছবিটির শুটিং হয়েছে এফডিসিতে। ছবিতে আরও একজন নায়িকা হিসেবে রয়েছেন শবনম বুবলী। ক্যারিয়ারের প্রথম ছবিতে শাকিব খানকে নায়ক হিসেবে পেয়ে আনন্দিত মৃদুলা। এত বড় মাপের একজন তারকার সঙ্গে কাজ করাটা ভাগ্যের ব্যাপার বলছিলেন তিনি।

মৃদুলা চান প্রথম চলচ্চিত্রের মাধ্যমেই দর্শকদের সামনে একজন ভালো অভিনেত্রী হিসেবে নিজেকে মেলে ধরতে। এছাড়া শাহীন সুমনের মতো একজন গুণী পরিচালকের ছবিতে কাজ করতে পারার সুযোগ ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ একটি সূচনা মনে করছেন তিনি।

তবে রাতারাতি তারকা হয়ে হেলায় হারিয়ে যেতে চান না, এই নতুন মুখ। তিনি চান কাজের মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নিতে। ইন্ডাস্ট্রিতে স্থায়ী হওয়ার আশাই ব্যক্ত করলেন মৃদুলা।

চলতি বছরের শুরু দিকেই মিডিয়ায় কাজ শুরু করেন তিনি। এ সময়টায় ৪টি বিজ্ঞাপনে কাজ করেছেন। এক আত্মীয়ের মাধ্যমে জানতে পারেন শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত ছবির জন্য নতুন নায়িকা নেয়া হবে। ঐ আত্মীয়ের সহযোগিতায় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করলেন। অবশেষে তাকে নতুন এই ছবির নায়িকা হিসেবে চূড়ান্ত করা হলো।

চলচ্চিত্রের পাশাপাশি মডেলিং-এ আগ্রহ রয়েছে তার। তবে নাটকে অভিনয়ের আপাতত কোনও ইচ্ছে নেই। আপাতত চলচ্চিত্রকেই তার ঘর-বসতি ভাবছেন মৃদুলা।

অভিনয়ের পাশাপাশি পড়াশোনার পাঠটাও চুকিয়ে ফেলতে চান তিনি। এখন দেশের একটি প্রথম সারির বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি সাহিত্যে স্নাতক করছেন মৃদুলা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট