শাকিবের ‘বীর’ আসছে…

শাকিবের ‘বীর’ আসছে…

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান প্রযোজিত নতুন সিনেমা ‘বীর’। এতে তিনি নিজেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটি নির্মাণ করেছেন কিংবদন্তি নির্মাতা ও অভিনেতা কাজী হায়াৎ। বহুল আলোচিত এই সিনেমার মুক্তির জন্য দর্শক ও হল মালিকরা অপেক্ষার প্রহর গুনছেন।

কিন্তু কবে মুক্তি পাবে ‘বীর’? আগে থেকেই শোনা যাচ্ছিল আসন্ন ফেব্রুয়ারিতে মুক্তি পাবে সিনেমাটি। হ্যাঁ, এখনো পর্যন্ত ওই সিদ্ধান্তেই আছেন শাকিব খান। জানালেন, মুক্তির তারিখটি এখনো চূড়ান্ত হয়নি। তবে ফেব্রুয়ারিতেই আসছে ‘বীর’।

মুক্তির ছাড়পত্রের জন্য এই সপ্তাহেই সেন্সর বোর্ডে জমা দেয়া হবে সিনেমাটিকে। ধারণা করা হচ্ছে কয়েক দিনের মধ্যেই ছাড়পত্র পেয়ে যাবে এটি। এরপরই জানা যাবে মুক্তির চূড়ান্ত তারিখ।

সম্প্রতি ‘বীর’-এর শুটিং পুরোপুরি শেষ হয়েছে। শাকিবের বাড়ি জান্নাত-এ সম্পন্ন হয় শেষ লটের দৃশ্য। এছাড়া পোস্ট প্রোডাকশনের কাজও শেষ।

‘বীর’ হচ্ছে কাজী হায়াতের নির্মাণ কেরিয়ারের পঞ্চাশতম সিনেমা। এতে শাকিবের সঙ্গে অভিনয় করেছেন বুবলী। আছেন মিশা সওদাগর, নাদিম ও জাদু আজাদসহ অনেকেই।

এই সিনেমার ফার্স্ট লুক পোস্টার প্রকাশ হয় গত বছর। এতে শাকিবের লুক ব্যাপকভাবে প্রশংসিত হয়। সেই সঙ্গে দর্শকমনে সিনেমাটি নিয়ে আগ্রহের পারদও চড়ে যায়। এখন কেবল মুক্তির অপেক্ষা…।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট