‘শাকিবের সঙ্গে প্রথমবার কাজ হচ্ছে এটা ভেবে ভালো লাগছে’

‘শাকিবের সঙ্গে প্রথমবার কাজ হচ্ছে এটা ভেবে ভালো লাগছে’

নুসরাত ফারিয়া। সাবলীল উপস্থাপনার মাধ্যমেই জনপ্রিয়তা অর্জন করার পর দুই বাংলার ছবি ‘আশিকী’ দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নেন তিনি। এর পর দুই বাংলাজুড়ে চলচ্চিত্রের ব্যস্ততা বাড়তে থাকে তার।

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় একে একে তার অভিনীত ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকী’, ‘বস টু’, ‘ইন্সপেক্টর নটিকে’ ছবিগুলো মুক্তি পায় তার। এরমধ্যে ‘বাদশা’, ‘বস টু’ও ‘ইন্সপেক্টর নটিকে’ ছবিগুলোতে টালিউড সুপারস্টার জিতের বিপরীতে অভিনয় করে ওপার বাংলায়ও জনপ্রিয়তা পান ফারিয়া।

কিছুদিন আগে নুসরাত ফারিয়া ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। শাকিবের সঙ্গে প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন তিনি। তবে মূল ছবি শুটিংয়ের আগে থাইল্যান্ডে একটি গানের শুটিংয়ে অংশ নেন তারা।

নতুন এ ছবি নিয়ে ফারিয়া বলেন, শাকিব খান নাম্বার ওয়ান সুপারস্টার। এটা নতুন করে কিছু বলার নেই। এবার উনার সঙ্গে ছবিতে প্রথমবার কাজ হচ্ছে এটা ভেবে ভালো লাগছে। আর ২১শে অক্টোবর থেকে শাকিব খানের শুটিং হাউজ ‘জান্নাত’-এ ছবির কাজ শুরুর কথা রয়েছে। বর্তমানে সেই প্রস্তুতিই নিচ্ছি। নতুন ছবিতে নতুন চরিত্রে ফারিয়াকে দর্শক দেখতে পাবেন।

তবে কি ধরনের চরিত্রে তাকে দেখা যাবে জানতে চাইলে ফারিয়া বলেন, এটা তো থাকবে দর্শকের জন্য সবচেয়ে বড় চমক। বিষয়টি আমি বা আমার পরিচালক এখনই জানাতে চাই না। এ ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনী। এর আগে ‘ধ্যাততেরিকী’ ছবিতে তার সঙ্গে আমার কাজ হয়েছে। আশা করি, নতুন কাজটিও দর্শকরা পছন্দ করবেন।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট