শাস্তি থেকে বাঁচলেন রোনালদো

শাস্তি থেকে বাঁচলেন রোনালদো

জুভেন্টাসের জার্সিতে চ্যাম্পিয়নস লিগের অভিষেক ম্যাচে গত পরশু ভ্যালেন্সিয়ার বিপক্ষে লাল কার্ড দেখেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

স্বাভাবিকভাবেকই এক ম্যাচ নিষিদ্ধ হয়েছেন তিনি। কিন্তু ইউরোপের অনেক সংবাদমাধ্যমই বলছিল, সিআর সেভেনকে এবার বড় শাস্তির মুখে পড়তে পারেন। কিন্তু না। তেমন কিছুই হয়নি।

বুধবার চ্যাম্পিয়নস লিগের নতুন মৌসুমে নিজের প্রথম ম্যাচেই লাল কার্ড দেখেন রোনালদো। ঘটনাটি ঘটেছিল ম্যাচের ২৯তম মিনিটে। ভ্যালেন্সিয়ার ডি বক্সের মধ্যে পড়ে থাকা ডিফেন্ডার জেইসন মুরিয়োকে চুলে ধরে টেনে তুলতে গিয়েছিলেন তিনি। রেফারির সেটা চোখ এড়ায়নি। দৌঁড়ে এসে সিআর সেভেনকে সরাসরি লাল কার্ড দেখান তিনি।

এরপর পর্তুগিজ ফরোয়ার্ড হয়ে পড়েন বেশ হতাশ। রেফারির সঙ্গে বিতর্কেও জড়িয়ে পড়েন। তাতে অবশ্য হয়নি কোন কাজ। তাই অনেকটা বাধ্য হয়েই জুভেন্টাসের তারকা এ ফরোয়ার্ড কাঁদতে কাঁতে ছাড়েন মাঠ।

রেফারির সঙ্গে বাজে আচারণের জন্য অনেকেই ধারণা করেছিল উয়েফা হয়তো ৩ ম্যাচ নিষিদ্ধ করবে রোনালদোকে। কিন্তু উইরোপের ফুটবলের সর্বোচ্চ সংস্থাটি ঐ ম্যাচের ভিডিও ফুটেজ দেখে সিআর সেভেনের বড় কোন অপরাধ পায়নি। তাই তার শাস্তি আর বাড়ায়নি সংস্থাটি।

এরফলে ২৩ অক্টোবর সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচ খেলতে আর কোন বাঁধা থাকলো না রোনালদোর। তবে পর্তুগিজ ফরোয়ার্ড জুবিদের জার্সিতে আগামী ২ অক্টোবর ইয়ং বয়েজের বিপক্ষে মাঠে নামতে পারবেন না।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট