শাহরুখের বয়স ৫১, বাবার ৫০ !

শাহরুখের বয়স ৫১, বাবার ৫০ !

বাবার বয়স ৫০। ছেলের বয়স ৫১। নিশ্চয়ই অবাক হচ্ছেন ? অবশ্য অবাক হওয়ারই কথা। অনেকেই হয়ত ভাবছেন কী করে এটা সম্ভব। কিন্তু, জানেন তো এই প্রযুক্তির যুগে সবই সম্ভব। আর মেকআপের মাধ্যমে যদি ৬৬ বছরকে ১২-এর রূপ দেওয়া যায় (যেমনটা পা ছবিতে করা হয়েছিল), তাহলে ৫০ বছরের ছেলের ৫১ বছর বয়স হবে নাই বা কেন। তাহলে এবার বিষয়টা একটু খুলে বলা যাক।

আসলে পরিবর্তী ছবিতে বামনের ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ খান। আর সেই ছবিতেই তাঁর বাবার ভূমিকায় অভিনয় করবেন টিগমাংশু ধূলিয়া। যাঁর বয়স আসলে ৫০ বছর। আর শাহরুখের বয়স ৫১ বছর।

কিন্তু, টিগমাংশুই কেন ? এই প্রশ্ন হয়ত অনেকের মনেই আসছে। জানা গেছে, এই চরিত্রের জন্য বয়সকে খুব একটা প্রাধান্য দেননি পরিচালক আনন্দ এল রাই। তাঁর গল্পের মূল বিষয় হল, পরিবারের মধ্যে জিনগত কোনও সমস্যা না থাকা সত্ত্বেও বামন হলেন শাহরুখ। ছবিতে শাহরুখের পরিবার যথেষ্ট স্বাস্থ্যবান পরিবার। আর সেখানে স্বাস্থ্যবান বাবার ভূমিকায় টিগমাংশুকে খুব ভালো মানাবে বলে মনে করেন পরিচালক। সেই কারণেই এই চরিত্রের জন্য তাঁকে বলা হয়। সেখানে বয়স বাধা হয়ে দাঁড়ায়নি।

এর আগে হিরো ও মাঝি ছবিতে অভিনয় করেছিলেন টিগমাংশু। শাহরুখের বাবার ভূমিকায় অভিনয় করতে হবে শুনে খুব খুশি তিনি।

তবে এই ছবির শুটিং এখনও পর্যন্ত শুরু হয়নি। এছাড়া, আপকামিং ছবি জব হ্যারি মেট সেজল ছবির প্রচার নিয়ে আপাতত ব্যস্ত রয়েছেন শাহরুখ। দর্শকদের আকৃষ্ট করার জন্য অভিনবত্বের মাঝে ছবির প্রচার করছেন। ওই ছবিতে টুরিস্ট গাইডের ভূমিকায় দেখা যাবে তাঁকে। সেখানে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অনুষ্কা শর্মা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট