শিপন এবার নাটকে

শিপন এবার নাটকে

 

হিরো হিসেবে শিপন বেশ সুইট। তার অভিনয় সাবলীলতা দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন। দেশা দ্য লিডার দিয়েই শিপন প্রমান করেছেন তার অভিনয়ের মেধা। প্রথম মুভিতে বাজিমাত। ভালো গল্প আর জাজ মাল্টিমিডিয়ার সিনেমা দিয়ে অভিষেক শিপনের। মুক্তির পরেই শিপনের জয়জয়কার খবর। তারপর ‍বিগ্রব্রাদার ছবি দিয়ে নিজেকে আরো পরিনত করে তুলেছেন।

সিনেমা নিয়ে ব্যস্ততা তো আছেই, পাশাপাশি নাটকের অফার কম নয়। বিভিন্ন সময়ে অফার আসলে নাটক করা হয়নি। অবশেষে এবার অফারটা গ্রহন করলেন। শিপনকে আসছে ইদে দেখ্ যাবে নাটকে। পিয়া বিপাশা ও সামিয়া অথৈর বিপরীতে নাটকে অভিনয় করছেন। অভিজিত অভির পরিচালনায় ভালোবাসার শেষ প্রান্তে নাটকটির শুটিং চলছে প্রিয়ান্কা শুটিং হাউসে।

শিপন বলেন, অনেক কাজ না করে হঠাৎ ভালো একটা কাজ করা বেটার। তাই অনেক অফারের মাঝেও কখনো নিজেকে ভাসাইনি। তাই এবারের নাটকের গল্প আর আমার চরিএটা ভালো লেগেছে বলে সাড়া দিয়েছি।আশা করছি আমাকে আমার মতো করে পাবে দর্র্শকরা।

সবকিছুর মাঝেও শিপনের ব্যস্ততা রঙ্গিন গল্পে। সিমেনা নিয়ে তার সাজানো ভুবন। তারই ধারাবাহিকতায় এখন কাজ করছেন দেবাশিষ বিশ্বাসের চল পালাই এবং রাহুল রওশনের জানরে ছবির কাজ। তাছাড়া ছটকু আহমেদের দলিল ছবিটিও হাতে আছে। যে কোনো সময় শূটিং শুরু হবে।

সম্পর্কিত সংবাদ
আশিক বন্ধু