শুটিংয়ে ফিরছেন ইরফান!

শুটিংয়ে ফিরছেন ইরফান!

কয়েক মাস ধরে বিরল নিউরোএন্ডোক্রিন ক্যানসারে ভুগছিলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ইরফান খান। এতে করে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। ভেঙে পড়েছিলেন বলিফড ও হলিউডে তার অগণিত ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও। বলিউডের প্রথমসারির অনেক তারকা তার রোগমুক্তির প্রার্থনাও জানান।

ইরফান চলতি বছরের শুরুর দিকে টুইট করে জানিয়েছিলেন, এক বিরল রোগে আক্রান্ত হয়েছেন তিনি। স্বাভবিকভাবে তার এমন স্ট্যাটাসকে ঘিরে শুরু হয় জল্পনা। যদিও ঠিক কোন রোগে তিনি আক্রান্ত, তা খোলসা করেননি শক্তিমান এ অভিনেতা।

মার্চ মাসের মাঝামাঝি ইরফান আরও একটি টুইট করে জানান, তিনি নিউরোএনডোক্রিন টিউমারে আক্রান্ত হয়েছেন। তারপর তিনি চিকিৎসার জন্য চলে যান লন্ডনে। এরপর কেটে গেছে প্রায় সাত মাস। মাঝে মধ্যে এ অভিনেতাকে সোশ্যাল মিডিয়ায় দেখা গেলেও, তার শারীরিক অবস্থা সম্পর্কে সঠিক কিছু জানা যায়নি। ইরফান খানের ভক্তদের জন্য বোধহয় সুখবরই আসতে চলেছে।

সম্প্রতি জানা গেছে, খুব দ্রুতই ভারতে ফিরছেন ইরফান খান। এরই মধ্যে নাকি লন্ডনে তার চিকিৎসা প্রায় শেষ পর্যায়ে রয়েছে। খুব শীঘ্রই তিনি ভারতে ফিরে আসবেন। সূত্রের খবর, এই বলিউড অভিনেতার শারীরিক অবস্থা এখন অনেকটাই ভালো। দীপাবলীর পরই তিনি ফিরছেন বলে শোনা যাচ্ছে।

শুধু ফিরে আসাই নয়, ইরফান খান শিগগিরই শুটিং শুরু করবেন বলে জানা গেছে। যদিও এ বিষয়ে এখনও ইরফান খানের পরিবার বা তার মুখপাত্রের তরফে কিছু জানানো হয়নি। তবে শোনা যাচ্ছে, তিনি দেশে ফিরে খুব শীঘ্রই হিন্দি মিডিয়াম ২ এর শুটিং শুরু করবেন। ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহের মধ্যেই এই ছবির শুটিং শুরু হবে বলে খবর মিলেছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট