শুটিং ছেড়ে কোহলির কাছে আনুশকা

শুটিং ছেড়ে কোহলির কাছে আনুশকা

দুজনেই দুই ভবনের তারকা। তবে একজন মাঠের, অন্যজন পর্দার। দুই অঙ্গনেই সমান জনপ্রিয় তারা দুজন। সেই সঙ্গে ব্যস্ততাও অনেকর। একজন তাঁর শুটিং নিয়ে ব্যস্ত। আর অন্যজন থাকেন ক্রিকেট নিয়ে। বলছি- আনুশকা শর্মা ও বিরাট কোহলির কথা। দেখা হওয়াটা যেন বেশ কঠিনই হয়ে যাচ্ছে। দীর্ঘ দিনের প্রেম, তারপর পরিণয়।

সম্পর্কটা যে অনেক গভীর তা কিন্তু বলার অপেক্ষা রাখে না! আর তাইতো সব ব্যস্ততার মধ্যেও দুজন ঠিকই দুজনকে সময় দেন। এবার কোহলির সঙ্গে দেখা করতে শুটিং বন্ধ রাখলেন আনুশকা শর্মা।

সম্প্রতি ভারতের চান্দেরি শহরে আনুশকার নতুন সিনেমা ‘সুই ধাগা’ সিনেমার শুটিং হয়েছে। সেখানের শুটিং আপাতত শেষ। পরবর্তী শুটিং হবে দিল্লিতে। এদিকে ‘সুই ধাগা’ সিনেমার সহশিল্পী বরুণ ধাওয়ানও তাঁর অক্টোবর সিনেমার প্রচারের জন্য সময় চেয়েছেন।

কারণ আগামী মাসেই ওই সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। অন্যদিকে কিছুদিনের মধ্যেই শুরু হবে ভারতের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। প্রস্তুতির জন্য বেশ ব্যস্ত থাকতে হচ্ছে বিরাটকে। আইপিএল শুরু হয়ে গেলে এই ক্রিকেটার আর কোনো সময় পাবেন না স্ত্রী আনুশকার সঙ্গে দেখা করার। সুতরাং দুজনের দেখা হওয়ার এখনই সময়। সেই সুযোগটাই কাজে লাগালেন অভিনেত্রী আনুশকা শর্মা। দুই দিন বিরতি দিলেন শুটিংয়ে। আর এই দুই দিন বরাদ্দ রাখলেন নিজের আপন মানুষের জন্য।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট