শুধু শাকিবের নামই কানে আসে

শুধু শাকিবের নামই কানে আসে

কখনও নিষিদ্ধ শাকিব, কখনও বয়কট। দেশের শীর্ষ স্থানে থাকা নায়কের সাথে নীতি নির্ধারকদের এমন দুঃশাসন ভাবিয়ে তুলেছে চলচ্চিত্রপ্রেমীদের। ক্ষেত্র বিশেষে শাকিব অপরাধী হলেও মাঝে মাঝে তার সহকর্মীরা আশা করেন জ্যেষ্ঠ শিল্পী বা সমিতির প্রধানরা তাকে বুঝিয়ে নিয়ন্ত্রণে রাখবেন।

বর্তমানে শাকিবকে অনির্দিষ্ট সময়ের জন্য বয়কট করা হয়েছে। তার সাথে কোনও ধরনের নতুন কাজ করতে পারবে না চলচ্চিত্র সমিতির কেউ। এতে বাধাপ্রাপ্ত হচ্ছে ঝুলে থাকা অনেক ছবি।

এদিকে শাকিবকে বয়কটের এই বিষয় নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এই শিল্পের কনিষ্ঠ শিল্পী থেকে শুরু করে কিংবদন্তি শাবানা, ববিতা পর্যন্ত।

ববিতা বলেছেন, ‘শাকিব খানের মায়ের ভূমিকায় অনেক ছবিতেই অভিনয় করেছি আমি। যতটুকু দেখেছি সে ভালো ছেলে। নায়ক হিসেবে এখন বেশ জনপ্রিয়তা তার। ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নায়ক হিসেবে এখন শুধু ওর নামই কানে আসে। আরও অনেক ছেলেও আছে। তবে তাদের মধ্যে এগিয়ে শাকিব। সবার থেকে এগিয়ে থাকার কারণেই চলচ্চিত্র নিয়ে তার দায়িত্বও বেশি। একজন টপ নায়কের প্রয়োজন কতটুকু এটা তো সবারই জানা। জনপ্রিয়তা যতটা এখন সে পেয়েছে সেটি ধরে রাখাটাই হবে বুদ্ধিমানের কাজ। সেটি কারও ক্ষতি করে নয়। সবাইকে বুকে নিয়েই তাকে এগিয়ে যেতে হবে। ভুল পথে পা দেয়া যাবে না।’

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট