শুনেছি শাকিবের ডাবিং বাকি ছিল- অপু বিশ্বাস

শুনেছি শাকিবের ডাবিং বাকি ছিল- অপু বিশ্বাস

জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ব্যাক্তিগত জীবনের নানা ক্ষত-বিক্ষতকে পেছনে ফেলে পূর্ণ উদ্যম নিয়ে কাজে নেমেছেন। কাজের মধ্যেই আনন্দ খুঁজে পেতে চাইছেন তিনি। ভুলে থাকতে চাইছেন শাকিবের সঙ্গে বিচ্ছেদের যন্ত্রণা।

কিন্তু এতোকিছুর পরও সেই যন্ত্রণা কিছু ভুলে থাকতে পারবেন অপু? কারণ অপু নামটি এলে দর্শকের মনে শাকিবের নামটিও উঁকি দেয়। এবারের ঈদেও ফের আলোচনায় থাকবেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব-অপু।

ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে অপু বিশ্বাস ও শাকিব খান অভিনীত ছবি ‘পাঙ্কু জামাই’। এদিকে অপু ব্যস্ত সময় কাটাচ্ছেন কলতাতায়। তাঁর প্রথম টালিউডের ছবি ‘শর্টকাট’-এর কাজে ব্যস্ত। এই ব্যস্ততার কারণে ছবির প্রচারে অংশ নিতে পারছেন না অপু। ১৫ তারিখে শুটিং শেষ করেই দেশে ফেরার কথা রয়েছে তাঁর।

শোনা যাচ্ছে ‘পাঙ্কু জামাই’ ছবিটি পুরোপুরি শেষ না করেই তড়িঘরি করে মুক্তি দেওয়া হচ্ছে। যদিও বিষয়টি মানতে নারাজ অপু। বলেন, এটি পুরোপুরি মিথ্যা ও হাস্যকর কথা। দু-একজন ইচ্ছা করেই এটি রটাচ্ছেন। আমি যখন অভিনয় থেকে বিরতিতে গিয়েছিলাম, তখন এই ছবির মাত্র দুটি গানের শুটিং বাকি ছিল। ফিরে এসে দুটি গানই করে দিয়েছি। শুনেছি শাকিবের ডাবিং বাকি ছিল, তিনিও তা করে দিয়েছেন। শুটিং শেষ না করার তো কিছু নেই।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট