শুরুর আগেই বিশ্বকাপ অনিশ্চিত সালাহ’র!

শুরুর আগেই বিশ্বকাপ অনিশ্চিত সালাহ’র!

পুরো মৌসুমটা ভালো কাটলেও শেষটাই খারাপ গেলো মিশরীয় তারকা মোহামেদ সালাহর। শনিবার রাতে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নেমে কাঁধের ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে হয়েছে তাকে। ম্যাচ শেষে লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ জানিয়ে দিয়েছেন, গুরুত্বর ইনজুরিতে পড়েছেন মিশরীয় এই তারকা।

প্রথমবারের মতো চ্যাম্পিয়নস লিগের শিরোপা জয়ের কাছে গিয়েও শিরোপা জয়ের স্বাদ নিতে পারলেন না সালাহ। উত্তেজনাপূর্ণ এই ম্যাচে রিয়াল জয় পায় ৩-১ গোলের ব্যবধানে। রিয়ালের বিপক্ষে লড়াইয়ে নেমে লিভারপুলে শুরুটা ভালো হলেও, ম্যাচের ৩০ মিনিটে রিয়াল অধিনায়ক রামোসের সঙ্গে বল কাটিয়ে নিতেই চোট পান সালাহ। এরপর মাঠে নেমে দলের চিকিৎসকরা স্বাভাবিক চিকিৎসা দিলেও ব্যাথার কারণে মাঠ ছাড়তে হয় তাকে। মাঠ ছাড়ার সময় কান্নায় ভেঙে পড়েন মিশরীয় এই তারকা। তার বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন অ্যাডাম লাল্লানা।

এরপর ইনজুরির কারণে কিয়েভের স্থানীয় হাসপাতালে নেয়া হয় সালাহকে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে লিভারপুল কোচ জানিয়ে দিলেন গুরুত্বর ইনজুরিতেই পড়েছেন সালাহ, ‘গুরুত্বর ইনজুরি ছিল, সত্যিই খুব গুরুত্বর। হাসপাতালে নেওয়ার পর এক্স-রে করা হয়েছে। কাঁধের হাড়ের সমস্যা হতে পারে তার (সালাহ)। এটাই বলবো, ব্যাপারটা একেবারেই ভালো দেখাচ্ছে না।’

আগামী ১৫ জুন উরুগুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে রাশিয়া বিশ্বকাপ মিশন শুরু করবে মিশর। ‘এ’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ স্বাগতিক রাশিয়া এবং সৌদি আরব। তবে বিশ্বকাপের আগে ইনজুরি শেষে সালাহ মাঠে ফিরবেন কি না, তা নিয়ে আশঙ্কা থাকছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট