‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার মহরত অনুষ্ঠিত

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার মহরত অনুষ্ঠিত

কালো মেঘ করে আকাশে তখন অন্ধকার নেমেছে। তার খানিক বাদেই অঝোরে বৃষ্টি ঝরতে শুরু করে। সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর হাতিরঝিলের পিয়াংকা শুটিং স্পটের বাইরে এমন দৃশ্য ছিল। এদিকে শুটিং স্পটের ভেতরে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’-এর সূচনা অনুষ্ঠান চলছে।

আজ রোববার পিয়াংকা শুটিং স্পটে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক দেবাশীষ বিশ্বাস, বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, প্রয়াত পরিচালক দিলীপ বিশ্বাসের স্ত্রী ও পরিচালকের মা গায়ত্রী বিশ্বাস, পরিচালকের স্ত্রী অরুণা বিশ্বাসসহ আরো অনেকে। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড সিনেমাটি প্রযোজনা করছে।

সিনেমা প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘‘আমার প্রথম সিনেমা ছিল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। এবার এই সিনেমার সিক্যুয়েল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নির্মাণ করছি। আশা করছি, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার মতো এই সিনেমাটিও দর্শক গ্রহণ করবেন।’’

তিনি আরো বলেন, ‘প্রথম লটে সিনেমাটির ১০ দিনের শুটিং করার পরিকল্পনা আছে। বাপ্পি-অপুসহ সিনেমার সঙ্গে জড়িত সবার কাছ থেকে ভালো সহযোগিতা পাচ্ছি। আশা করছি, দর্শকদের ভালো একটি সিনেমা উপহার দিতে পারব।’

দীর্ঘ ১৭ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করছেন। এতে জুটি বেঁধে অভিনয় করবেন অপু বিশ্বাস ও বাপ্পি চৌধুরী। ২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। পরের বছরই কলকাতায় সিনেমাটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত সিনেমাটি সেখানেও ব্যবসাসফল হয়।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট