শ্যুটিং সেটে `আম্মা` ডাকে, আর রাতে বিছানায় ডাকে- সান্ধ্যা নাইডু

শ্যুটিং সেটে `আম্মা` ডাকে, আর রাতে বিছানায় ডাকে- সান্ধ্যা নাইডু

 

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির কাস্টিং কাউচ নিয়ে সরব হয়েছিলেন শ্রী রেড্ডি। হায়দরাবাদের মুভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের সামনে অর্ধনগ্ন হয়ে প্রতিবাদ জানিয়েছিলেন শ্রী। এবার কাস্টিং কাউচ নিয়ে সরব হলেন আরও বেশ কয়েকজন দক্ষিণী অভিনেত্রী। এদের মধ্যে বিস্ফোরক অভিযোগ এনেছেন সান্ধ্যা নাইডু নামে এক অভিনেত্রী।

কাস্টিং কাউচ নিয়ে শ্রী রেড্ডির ডাকা সাংবাদিক সম্মেলনে সান্ধ্য নাইডু বলেন, ” বেশিরভাগ ক্ষেত্রেই আমাকে যে ধরনের চরিত্রগুলি দেওয়া হয় সেগুলি হলো মা কিংবা কাকিমার চরিত্র। শ্যুটিং সেটে সকালে ওরা আমার `আম্মা` (মা) ডাকে। আর রাতে সেই তারাই আবার আমায় বিছানায় ডাকে। একজন তো আমায় রাতে ফোন করে আমি কী পরে রয়েছি সেটাও জিজ্ঞাসা করেছিল“।

তবে শুধু সান্ধ্য নাইডু, শ্রী রেড্ডিই নন, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির কাস্টিং কাউচ নিয়ে সরব হয়েছেন কে অপূর্ব, সুনীতা রেড্ডিসহ আরও বেশ কয়েকজন অভিনেত্রী। তিক্ত অভিজ্ঞতার কথা বলতে গিয়ে সুনীতা রেড্ডি বলেন, “আমাকে জোর করে প্রকাশ্যেই জামাকাপড় পরিবর্তন করতে বাধ্য করা হয়েছে। যেখানে ম্যানেজার আমাকে জামা কাপড় পরিবর্তনের জন্য তারকাদের ভ্যানিটি ভ্যান ব্যবহার করতে বলেন, তার পরেও আমরা ভ্যানিটি ভ্যানে জামা কাপড় পরিবর্তন করার অনুমতি পাই না। আমাদের সঙ্গে নোংরা ভাষায় কথা বলা হয়।“

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট