শ্রীদেবীর মৃত্যুর কয়েক ঘণ্টা আগের ভিডিও ভাইরাল (ভিডিও)

শ্রীদেবীর মৃত্যুর কয়েক ঘণ্টা আগের ভিডিও ভাইরাল (ভিডিও)

সময়টা ছিলো শনিবার রাত। দুবাইয়ে পারিবারিক বিয়ের অনুষ্ঠান। হালকা সবুজ লেহেঙ্গা, গহনায় সেজে শ্রীদেবী ঘুরছিলেন পার্টিতে। তখনও তাঁকে দেখে এতটুকুও অসুস্থ বলে মনে হয়নি। হঠাৎই অসুস্থ বোধ করেন নায়িকা। আর তার কিছু ক্ষণ পরেই সব শেষ।

গায়ক সোনু নিগম শ্রীদেবীর শেষ মুহূর্তের একটি ভিডিও টুইট করেছেন। তিনি লিখেছেন, ‘তাঁর শেষ ভিডিও। রেস্ট ইন পিস, শ্রীদেবী।’

৫৪ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। তাঁর পরিবার সূত্রে খবর, দুবাইতে পারিবারিক একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েই এই ঘটনা ঘটে। সঙ্গে ছিলেন স্বামী বনি কাপূর ও ছোট মেয়ে খুশি। সেই অনুষ্ঠানেরই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

এদিকে মৃত্যুর কয়েক ঘণ্টা আগে বিয়ের অনুষ্ঠানে শ্রীদেবীর একটি ভিডিও এখন ভাইরাল হয়েছে।

১৯৬৭ সালে তামিল সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করে রুপালি পর্দায় পা রাখেন শ্রীদেবী। তারপর অসংখ্য বলিউডের ছবিতে তিনি তার অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন। মাওয়ালি, তোহফাসহ বিপুল সংখ্যক চলচ্চিত্রে অভিনয়ের জন্য বিপুল প্রশংসা পেয়েছেন শ্রীদেবী।

বলিউডে তার অভিষেক ঘটে সলভা সাওবান(১৯৭৮) সিনেমার মধ্য দিয়ে। তবে হিম্মতওয়ালা (১৯৮৩) সিনেমায় অভিনয় করে সবার নজর কাড়েন তিনি। একে একে মাওয়ালি, তোহফা, নয়া কদম, মকসদ, মাস্টারজি, মিস্টার ইন্ডিয়া, চাঁদনীসহ অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দেন।

শ্রীদেবী পাঁচবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মম’ (২০১৭)। আর মুক্তির অপেক্ষায় রয়েছে রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমা ‘জিরো’ যেটি মুক্তি পাবে ২১ ডিসেম্বর ২০১৮। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন শাহরুখ খান, আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ।

৫০ বছর ধরে তিনি তিনশ’র বেশি ছবিতে অভিনয় করেছেন। ২০১৩ সালে ‘পদ্মশ্রী’ পেয়েছিলেন তিনি।

শ্রীদেবী ১৯৯৬ সালে চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট