সংসদীয় গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে সহযোগিতা করুন : স্পিকার

সংসদীয় গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে সহযোগিতা করুন : স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সংসদীয় গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়েছেন।

বুধবার জাতীয় প্রেসক্লাবে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান।

ডিজিটাল নিরাপত্তা আইন সম্পর্কে স্পিকার বলেন, বর্তমানে ডিজিটাল নিরাপত্তা আইনের খসড়া স্থায়ী কমিটিতে বিবেচনাধীন রয়েছে।এ বিষয়ে সবার মতামত নিয়ে একটি কার্যকর আইন প্রণয়ন করা সম্ভব হবে বলে তিনি আশ্বস্ত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন,বাংলাদেশ বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্রের পথে যাত্রা করেছে এবং উন্নয়নের বিস্ময়কর ধারায় এগিয়ে যাচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে তিনি সাংবাদিক সমাজের সহযোগিতা কামনা করেন।

বিএফইউজে’র সভাপতি মনজুরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএফইউজে মহাসচিব ওমর ফারুক, ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম বক্তৃতা করেন।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট