সংসদ নির্বাচনে প্রার্থী হবেন ফেরদৌস

সংসদ নির্বাচনে প্রার্থী হবেন ফেরদৌস

ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা হিসেবেই পরিচিত ফেরদৌস। দীর্ঘ সময় ধরে তিনি চলচ্চিত্রে সাফল্যের সঙ্গে অভিনয় করছেন। অভিনয় করেছেন ওপার বাংলার ছবিতেও। এছাড়া উপস্থাপনা দিয়েও তিনি আলাদা নজর কেড়েছেন। এবার ফেরদৌস নতুন পরিচয়ে হাজির হচ্ছেন। সরব হচ্ছেন রাজনীতিতে।

আসন্ন জাতীয় নির্বাচনে অংশ নিচ্ছেন ফেরদৌস। যশোর-৩ আসন থেকে তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বলে শোবিজ মহলে শোনা যাচ্ছে। এরইমধ্যে আওয়ামী লীগের উপর মহল থেকে তিনি ইতিবাচক সাড়া পেয়েছেন।

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে আমেরিকায় যান ফেরদৌস। সেখানে কয়েকটি কর্মসূচিতে অংশ নেন তিনি। প্রধানমন্ত্রীর সঙ্গে সফর ও বিভিন্ন কর্মসূচিতে অংশ নেয়ার সুবাদেই ফেরদৌসের নির্বাচন করার খবরটি ছড়িয়েছে।

এদিকে কুমিল্লার তিতাশ উপজেলার সন্তান হয়েও যশোর থেকে কেন নির্বাচন করবেন ফেরদৌস? এমন প্রশ্নের উত্তরও পাওয়া গেছে। ফেরদৌসের শ্বশুরবাড়ি যশোরে। তার শ্বশুর জীবিত অবস্থায় যশোর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। শ্বশুরের অবর্তমানে তাই সেই আসনে নির্বাচনে দাঁড়াচ্ছেন ফেরদৌস।

বিষয়টি নিয়ে ফেরদৌসের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। কারণ তিনি দেশের বাইরে রয়েছেন। তিনি দেশে ফিরলে বিষয়টি নিয়ে মুখ খুলবেন বলে জানা গেছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট