সফল ‘খলজি’! রণবীরের পারিশ্রমিক বেড়ে কত হল

সফল ‘খলজি’! রণবীরের পারিশ্রমিক বেড়ে কত হল

রণবীরের বৃহস্পতি যে এখন তুঙ্গে, তা বলাই বাহুল্য। পারিশ্রমিক বেড়ে কত হল।

‘পদ্মাবৎ’ মুক্তি পাওয়ার পরে বি-টাউন জুড়ে শুধুই আলাউদ্দিন খলজি থুড়ি রণবীর সিংহের জয়জয়কার। শাহিদ কপূর আর দীপিকা পাডুকোনের অভিনয় প্রশংসা পেলেও, আসল বাজিমাত করেছেন রণবীরই।

ইতিমধ্যেই ‘পদ্মাবৎ’-এর বক্স অফিস কালেকশন ২০০ কোটি ছাড়িয়ে গিয়েছে। এর মাধ্যমে নতুন রেকর্ডও গড়ে ফেলেছেন রণবীর। মাত্র ৩২ বছর বয়সে ২০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছেন রণবীর। যা বলিউডে অন্য কোনও নায়ক পারেননি।

মুকুটে নতুন পালক যুক্ত হওয়ায় তাই রণবীর এবার নিজের পারিশ্রমিক বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। এমনই দাবি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনের। ‘পদ্মাবৎ’ ছবিতে অভিনয় করার জন্য রণবীর ও শাহিদের থেকেও বেশি পারিশ্রমিক নিয়েছিলেন দীপিকা পাডুকোন।

বলিউডে খান-রাজত্ব পতনের পথে! রণবীর যা করলেন, তা তিন খান কখনও পারবেন না

দীপিকা এমনিতে একটি ছবিতে (৬০ দিন শ্যুটিং) অভিনয়ের জন্য ১৩ কোটি নেন। প্রতিবেদনটি থেকে জানা গিয়েছে, এবার থেকে রণবীরও তাঁর প্রেমিকাকে পাল্লা দিতে চলেছেন। ‘পদ্মাবৎ’-এর সাফল্যের পরে এবার থেকে রণবীরের পারিশ্রমিকও এমনই হতে চলেছে। তবে অঙ্কটা ঠিক কত তা এখনও জানা যায়নি।

রণবীরের বৃহস্পতি যে এখন তুঙ্গে, তা বলাই বাহুল্য। এখন তিনি জোয়া আখতার পরিচালিত ‘গালি বয়’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত। এ ছাড়া তাঁর ঝুলিতে রয়েছে রোহিত শেট্টির ‘সিমবা’ ও কবীর খানের ‘৮৩’। ‘৮৩’-তে অভিনেতা কপিল দেব-এর ভূমিকায় তাঁকে দেখা যাবে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট