সব সময় যদি মা সঙ্গে থাকে তা হলে ছেলেরা আসবে কী করে…সাক্ষাৎকারে মিমকে জিৎ

সব সময় যদি মা সঙ্গে থাকে তা হলে ছেলেরা আসবে কী করে…সাক্ষাৎকারে মিমকে জিৎ

তারকা অভিনেতা জিৎ ও বাংলাদেশের বিদ্যা সিনহা মিম অভিনীত ‘সুলতান’ আসছে ঈদে কলকাতায় মুক্তি পেতে চলেছে। ছবিটির প্রচারণায় কলকাতায় ব্যস্ত সময় পাড় করছেন মিম। সেখানকার এক সংবাদ মাধ্যম থেকে ছুটে বেড়াচ্ছেন আরেক সংবাদ মাধ্যমে। ফটোশুট আর সাক্ষাৎকারে মেতে আছেন তিনি। আর এরমধ্যে সেখানকার একটি জনপ্রিয় দৈনিকের সঙ্গে কথা বললেন মিম। তার কথায় বেরিয়ে এলো জিতের সঙ্গে ‘সুলতান’-এর শুটিং সময়ের মজার মজার অনেক কথা।

৯ জুন সেখানকার একটি পত্রিকায় দেয়া সাক্ষাৎকার নিজের ফেসবুকে শেয়ার করেন মিম। সেখানে ‘সুলতান’-এর শুটিং চলাকালীন সময়ের একটি মজার ঘটনা উল্লেখ করলে প্রশ্নকর্তাকে সোজা সাপ্টা জবাব দেন এই নায়িকা।

সরল বাংলায় বলেন, ‘সুলতান’-এর শুটিং চলাকালীন সময়ে জিৎদা বারবার আমাকে জিজ্ঞেস করতেন, আমি কারও সঙ্গে প্রেম করি কি না! যত বার বলি আমার বয়ফ্রেন্ড নেই, বিশ্বাস করতেই চায় না!

তাহলে কী সত্যিই বয়ফ্রেন্ড নেই মিমের? সেটাও সাক্ষাৎকার চলাকালীন সময়ে পরিষ্কার করলেন মিমের সঙ্গী তার মা। সাক্ষাৎকার থামিয়ে তিনি নাকি তখন বলে উঠেন, সব সময় যদি মা সঙ্গে থাকে তা হলে ছেলেরা আসবে কী করে?

শুধু কলকাতায় নয়, ‘সুলতান’ মুক্তির কথা ছিলো বাংলাদেশেও। কিন্তু সুপ্রিমকোর্টের নির্দেশে উৎসবে ভারতীয়, পাকিস্তানি ছবির প্রদর্শন বন্ধে নির্দেশ দেয়। সে কারণে ছবির মুক্তি আটকে যায়। ঈদের পরে বাংলাদেশে মুক্তি পাবে।

‘সুলতান’-এ ছবিতে মিমকে দেখা যাবে, একজন উকিলের চরিত্রে। মিম বলেন, জিৎ দার সাথে কাজের অভিজ্ঞতা জমজমাট। চরিত্র নিয়ে মিম বলেন, যে আদালতে কেস নিয়ে কখনো জয়ী হতে পারেনা। একজন ব্যর্থ উকিল। খুব মজা লেগেছে চরিত্রটি। আমার দর্শকদের কাছে একেবারে নতুন চরিত্র এটি।

জিতস ফিল্মস ওয়ার্কস ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার ছবি ‘সুলতান’। এমনটা শোনা গেলেও পরে জানা যায় ‘সুলতান’ বাংলাদেশে মুক্তি পাবে আমদানি চুক্তিতে। ‘সুলতান’ পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা রাজা চন্দ। জিৎ-মিম ছাড়াও ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা, আমান রেজা প্রমুখ। গেল ফেব্রুয়ারিতে ছবির শুটিং শুরু হয়েছিল।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট