সমাবেশে নিষেধাজ্ঞা এখনও বলবৎ: স্বরাষ্ট্রমন্ত্রী

সমাবেশে নিষেধাজ্ঞা এখনও বলবৎ: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপির কোনো শান্তি পূর্ণ কর্মসূচীতে পুলিশ বাধা দেয় না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী মোঃ আসাদুজ্জামান খাঁন কামাল। শনিবার ব্রাহ্মনবাড়িয়া শহরের উস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে মুক্তিযোদ্ধা হুমায়ূন কবির এর আত্ম জীবনী মুলক গ্রন্থ জীবন স্মৃতি-২ এর প্রকাশনা উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

২২ ফেব্রুয়ারী ঢাকায় বিএনপির মহা সমাবেশ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সম্প্রতি সভা সমাবেশ এর উপর ডিএমপি কমিশনার যে নিষেধাঞ্জা জারী করেছে তা এখনো প্রত্যাহার হয় নি। সেটা প্রত্যাহার হলে কোথায় সমাবেশ করলে শান্তি শৃংখলা বিঘ্নিত হবে না তা নির্ধারণ করবেন ডিএমপি কমিশনার।

তিনি বলেন, কোন শান্তিপূর্ণ সমাবেশ-মিটিং তা রাজনৈতিক হোক বা সামাজিক হোক, কোনটাতেই বাধা দিচ্ছে না। অনুমতি দেয়ার সময় আমাদের আবেদন থাকছে যাতে কর্মসূচি শান্তিপূর্ণ ভাবে করা হয়।

পৌর মেয়র মিসেস নায়ার কবির এর সভাপতিত্ব বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য র, আ, ম, উবায়দুল মোকাদির চৌধুরী, চট্রগ্রাম রেঞ্জের পুলিশের ডিআইজি মোঃ মনিরুজ্জামান, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার।

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক