সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন সানিয়া মির্জার বোন আর আজহারুদ্দিনের ছেলে!

সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন সানিয়া মির্জার বোন আর আজহারুদ্দিনের ছেলে!

ভারতের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আজহারুদ্দিন এবং টেনিস সেনসেশন সানিয়া মির্জা পারিবারিক সম্পর্কে আত্মীয় হতে চলেছেন। গত বেশ কয়েক মাস ধরে একসঙ্গে দেখা যাচ্ছে আজহারের ছেলে আসাদ ও সানিয়ার বোন আনম মির্জাকে। জানা গেছে খুব শীঘ্রই আসাদ ও আনম বিবাহসূত্রে আবদ্ধ হবেন।

তবে ২০১৬ সালের ১৮ নভেম্বর হায়দারাবাদের আকবর রশিদের সঙ্গে বিয়ে হয়েছিল সানিয়া মির্জার বোন আনমের। খেলা ও বলিউড জগতের একাধিক তারকাকে দেখা গিয়েছিল সেই বিয়ের আসরে। সানিয়া নিজেও বোনের বিয়ে নিয়ে প্রচণ্ড উৎসাহী ছিলেন। কিন্তু সেই বিয়ে টিকল না। বছর দেড়েকের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেল রশিদ ও আনমের।

এরপরই আনম মির্জার জীবনে আসে আজহার-পুত্র আসাদ। প্রথমে বন্ধুত্ব, তারপর প্রেমে জড়িয়ে পড়েন। এখন সেই প্রেমের সম্পর্ককে বিয়েতে রূপ দিতে চলেছেন।

সানিয়া থেকে আনম সাত বছরের ছোট। পেশায় ফ্যাশন ডিজাইনার। তার সংস্থার ব্র্যান্ড আম্বাসাডর বড় বোন সানিয়া মির্জা। আনমের সংস্থার বিভিন্ন ইভেন্ট হলে হাজির থাকেন সানিয়া।

জানা যায়, রশিদের সঙ্গে বিয়ে ভাঙার পর বিষন্ন হয়ে পড়েছিলেন আনম। কাজ নিয়েই থাকতেন। আসাদ জীবনে আসায় নতুন করে উদ্যম পেয়েছেন আনম। তাই দুই পরিবারের তরফেও এই বিয়েতে কোন আপত্তি নেই।

এরই মধ্যে আসাদ আবার একদিন আনামের সঙ্গে ছবি দিয়ে লেখেন- উইথ মাই বেটার হাফ। আর্থাৎ নিয়ম মেনে বিয়েটাই যা বাকি! মনে মনে দুজনে এক হয়েই গিয়েছেন!

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট