সহায়ক সরকার নিয়ে আলোচনায় সরকারকে আহ্বান ফখরুলের

সহায়ক সরকার নিয়ে আলোচনায় সরকারকে আহ্বান ফখরুলের

রাজনৈতিক সংকট নিরসন ও সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সহায়ক সরকার নিয়ে সব দলের সঙ্গে আলোচনায় বসতে আবারও সরকারকে আহ্বান জানিয়েছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন হল রুমে বৃহস্পতিবার দুপুরে এক আলোচনায় ফখরুল এসব কথা বলেন। চলমান আন্দোলনে আওয়ামী সন্ত্রাস ও বাকশালী পুলিশ র‌্যাবের হাতে নিখোঁজ বা গুম, খুন ও নির্যাতনের শিকার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে জাতীয়তাবাদী হেল্প সেল নামক একটি সংগঠন।

DSC_0013-1

এ সময় তিনি অভিযোগ করেন, ক্ষমতা পাকাপোক্ত করতে গত আট বছর ধরে বিএনপির নেতা-কর্মীদের গুম-খুন ও নির্যাতন চালাচ্ছে সরকার।

মির্জা ফখরুল বলেন, আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে সরকারের সব অন্যায়-অপকর্মের জবাব দেবে জনগণ।

হেরে যাওয়ার ভয়েই ক্ষমতাসীন দল সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পায় বলেও মন্তব্য করেন বিএনপির মহাসচিব।

জাতীয়তাবাদী হেল্প সেলের পক্ষ থেকে এরমধ্যে ৬৫টি স্বজন হারানো পরিবারকে এককালীন আর্থিক অনুদান দেওয়া হয়। চলমান কার্যকমের ধারাবাহিকতায় আজও ৫টি পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হয়। পরিবারগুলো হলো- রংপুর জেলা যুবদল নেতা মোশাররফ হোসেন পদ্ম, আমিরপুর ইউনিয়ন (খুলনা) যুবদল নেতা নজরুল ইসলাম, ময়মনসিংহ জেলা ছাত্রনেতা মেহেদী হাসান, পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রদল নেতা মাসুম বিল্লাহ, সিলেট সদর ছাত্রদল নেতা মো. বদরুল আলম পঙ্গু প্রমুখ।

DSC_0018-3

সংগঠনের সদস্য ও স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলের সভাপতিত্বে বক্তব্য দেন- বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, হেল্প লাইনের মাকসুদ আহমেদ খান রুবেল, রাজীব আহসান চৌধুরী পাপ্পু, ইটালী বিএনপি শাখার সাংগঠনিক সম্পাদক মান্নান হীরা প্রমুখ।

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক