সাইমনকে যা বললেন অপু বিশ্বাস

সাইমনকে যা বললেন অপু বিশ্বাস

সম্প্রতি গণমাধ্যমের বরাতে জানা গেছে ‘ওপারে চন্দ্রাবতী’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।  তিনি নিজেও এই বিষয়টি নিশ্চিত করেছেন। ‘ওপারে চন্দ্রাবতী’ ছবিটিতে অপুর বিপরীতে নায়ক হিসেবে আছেন এ সময়ের অন্যতম আলোচিত নায়ক সাইমন সাদিক।

বিএফডিসি’র ঝর্ণা স্পটে হয়ে গেল ‘ওপারে চন্দ্রাবতী’ ছবির শুভ মহরত। মহরতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভূমি মন্ত্রী জনাব শামসুর রহমান শরীফ, ছবির পরিচালক রফিক সিকদার, ছবির প্রযোজক মোঃ নজরুল ইসলাম। তাদের পাশে একই সারিতে বসেছিলেন ছবির নায়ক-নায়িকা সাইমন ও অপু বিশ্বাস।

মহরত অনুষ্ঠান চলাকালে এশার নামাজ এর জন্য আযান শুরু হওয়ায় বেশ কিছুক্ষণ বন্ধ ছিল অনুষ্ঠানের আলোচনাপর্ব। এসময় অপু বিশ্বাসকে সাইমনের সাথে কথা বলতে দেখা যায়। কি কথা হয়েছিল তাদের মাঝে?

এমন প্রশ্নের জবাবে হেসে দেন চিত্রনায়ক সাইমন সাদিক। সাইমন বলেন, ‘আসলে তেমন কিছুই কথা হয়নি। আমাদের মাঝে আগে থেকেই পরিচয় ছিল। তবে একসাথে কাজ করা হয়নি কখনো। মঞ্চে বসে উনি (অপু বিশ্বাস) আমার বর্তমান সময়ের কাজের বিষয়ে কিছু কথা জিজ্ঞাসা করেছিলেন। আমি তাকে সেই কথারই উত্তর দিয়েছি মাত্র। এর বেশি কিছুই না’।

অপু বিশ্বাসের সাথে কাজের প্রসঙ্গে প্রশ্ন করলে চিত্রনায়ক সাইমন বলেন, ‘উনি নিঃসন্দেহে একজন তারকা শিল্পী। উনার সাথে কাজ করবো জেনে ভাল লেগেছে। আর প্রত্যেক ছবিতেই একজন নায়িকা থাকে, শ্যুটিং-এ একজন পরিচালক যখন এ্যাকশন বলেন তখন আমার কো-আর্টিষ্ট কে সেটা আমার মাথায় রাখি না। আমার তখন মাথায় থাকে পরিচালক নায়িকার সাথে আমার থেকে যে শট চাচ্ছেন তা যেন ঠিকমত দিতে পারি। এক্ষেত্রেও এর ব্যাতিক্রম হবে না। তবে কো-আর্টিষ্ট হিসেবে অপু বিশ্বাসকে পেয়ে খুব ভালো লাগছে। আশা করছি খুব সুন্দর একটি সিনেমা আমরা দর্শকদের উপহার দিতে পারব’।

উল্লেখ্য, চিত্রনায়ক সাইমন বর্তমানে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ সিনেমায় কাজ করছেন। পাশাপাশি একই পরিচালকের নির্মিত সাইমন-মাহি অভিনীত সিনেমা ‘জান্নাত’ রয়েছে মুক্তির প্রতিক্ষায়।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট