সাতপাকে বাঁধা পড়লেন সোনম

সাতপাকে বাঁধা পড়লেন সোনম

অনেক দিন ধরেই সোনম কাপুর ও আনন্দ আহুজার প্রেমকাহিনী নিয়ে নানারকম সংবাদ প্রকাশ হয়েছে। তাদের বিয়ে গুঞ্জন নিয়েও প্রকাশিত হয়েছে নানা চটকদার খবর। কিছুদিন আগেই কাপুর পরিবার থেকে নিশ্চিত করা হয়, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনম কাপুর ও আনন্দ আহুজা।

অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন অনিল কাপুরের মেয়ে সোনম ও তার দীর্ঘদিনের প্রেমিক আনন্দ। মঙ্গলবার দুপুরে বান্দ্রা রকডেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এসময় লাল লেহেঙ্গা, খোঁপায় ফুলের অপূর্ব সাজে নজর কেড়েছেন নববধূ।

32105561_1040637219421380_274862148708990976_n

ইনস্টাগ্রামে সোনমের বিয়ের একটি ছবি পোস্ট করে বোন রিয়া কাপুর লিখেছেন, বোনের ভালোবাসা চিরকালই প্রকৃত ভালোবাসা। বোনের বিয়ে হয়ে গেলো। আজ থেকে সে সোনম কাপুর আহুজা।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, সোনমের বিয়েকে ঘিরে গতকাল থেকেই বলিউড তারকাদের মিলনমেলা দেখা গেছে। অমিতাভ বচ্চন থেকে শুরু করে শ্বেতা বচ্চন, জ্যাকুলিন ফার্নান্দেজ, কারিনা কাপুর খান, সাইফ আলি খান হাজির হন অনিল কাপুরের মেয়ে সোনমের বিয়েতে।

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সোনমের চাচা বনি কাপুর, চাচাতো বোন জাহ্নবী কাপুর, খুশি কাপুরসহ পরিবারের সদস্যরা। আজ রাত ৮টায় হবে সোনম-আনন্দর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। মুম্বাইয়ের পাঁচ তারকা লীলা হোটেলে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে আসবেন অনেকেই।

এর আগে গতকাল ৭ মে মেহেদী অনুষ্ঠান হয় জমকালো আয়োজনে। মেহেদী অনুষ্ঠানকে ঘিরে আয়োজন করা হয় সঙ্গীত আসর। গানের সঙ্গে নাচতে দেখা যায় সোনম কাপুরের বাবা অনিল কাপুর, শিল্পা শেঠিসহ উপস্থিত সবাইকে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট