‘সাপলুডু’ নিয়ে অনেকের মতো আমিও দারুণ আশাবাদী

‘সাপলুডু’ নিয়ে অনেকের মতো আমিও দারুণ আশাবাদী

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম এরইমধ্যে বেশ কিছু ছবিতে অভিনয় করে দর্শকমহলে প্রশংসিত হয়েছেন। বাংলাদেশের বাইরে ওপার বাংলার ছবিতে অভিনয় করেও তিনি হয়েছেন আলোচিত।

সামনেই মুক্তি পাচ্ছে তার নতুন ছবি ‘সাপলুডু’। আর এ ছবিটি নিয়ে মিম ব্যাপক আশাবাদী। কারণ এখানে নিজের সেরাটা দিয়েছেন এ গ্ল্যামারাস অভিনেত্রী। এটা মিম নিজেই জানিয়েছেন। আর জানিয়েছেন ছবির সঙ্গে জড়িত অন্যরাও। গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় এই চলচ্চিত্রে মিম পুষ্প নামের চরিত্রে অভিনয় করেছেন।

পরিচালকের অভিমত, সিনেমাটি মুক্তি পেলে এ চরিত্রে মিমের অনবদ্য অভিনয় তাকে অন্যরকম উচ্চতায় নিয়ে যাবে। গেল পহেলা বৈশাখে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও পায়নি। এরপর  আর এখনো মুক্তির তারিখ চূড়ান্ত হয়নি। তবে শিগগিরই সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক। এই চলচ্চিত্রে মিমের বিপরীতে আছেন আরিফিন শুভ।

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে মিম বলেন, প্রথমত বলবো ‘সাপলুডু’ ছবির গল্প অত্যন্ত সুন্দর। এখানে আমার চরিত্রটিও চ্যালেঞ্জিং। এ ছবিতে নিজের সর্বোচ্চ শ্রম দিয়ে অভিনয়ের চেষ্টা করেছি। যখন ছবিটির শুটিং করছিলাম আমি যেন পুষ্পই হয়ে গিয়েছিলাম। ইউনিটের সবাই আমার কাজ নিয়ে সন্তুষ্ট ছিলেন। এটাও আমার এক ধরনের প্রাপ্তি। ‘সাপলুডু’ নিয়ে অন্য অনেকের মতো আমিও দারুণ আশাবাদী। এখন ছবিটি মুক্তির অপেক্ষায় প্রহর গুনছি।

এদিকে গেল ঈদে গোলাম সোহরাব দোদুলেরই পরিচালনায় এ অভিনেত্রী ‘নীল দরজা’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন। এতেও মিমের অভিনয় প্রশংসিত হয়। এখানে তার বিপরীতে ছিলেন চঞ্চল চৌধুরী। মিম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা অঙ্কিত আদিত্য পরিচালিত ‘থাই কারি’।

এদিকে আসছে কোরবানির ঈদে নতুন  কোনো ওয়েব সিরিজে কাজ করা হবে কিনা এমন প্রশ্নের জবাবে মিম বলেন, এ ব্যাপারে কথাবার্তা চলছে বেশ কয়েকজনের সঙ্গে। তবে সেটা চূড়ান্ত হয়নি। হয়তো ব্যাটে-বলে মিলে গেলে নতুন ওয়েব সিরিজে অভিনয় করবো।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট