সাফে ভুটানকে উড়িয়ে দিয়ে উড়ন্ত সূচনা বাংলাদেশের

সাফে ভুটানকে উড়িয়ে দিয়ে উড়ন্ত সূচনা বাংলাদেশের

অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশিপে ভুটানকে উড়িয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ। এর ফলে ফের এ টুর্নামেন্টের শিরোপা জেতার পথে কিছুটা হলেও এগিয়ে গেল লাল-সবুজের কিশোররা বাংলাদেশ।

শুক্রবার ভুটানকে ৫-২ গোলে হারিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ ফুটবল দল। লাল-সবুজদের হয়ে দুটি গোল করেন সরকার। একটি করে গোল করেন মিরাদ ও আল-আমিন রহমান।

ভারতের কল্যাণীতে শুক্রবার বল গড়ানোর ১৫ মিনিটেই থ্রো থেকে হেডে বাংলাদেশকে এগিয়ে দেন মিরাদ। দুই মিনিট পরই অবশ্য গোল হজম করে লাল-সবুজ প্রতিনিধিরা। তাতে অবশ্য দমে যায়নি তারা। ২১তম মিনিটে প্রতিপক্ষের বক্সে জটলার সুযোগে বল কেড়ে দলকে এগিয়ে দেন আল-আমিন রহমান। পরে ৩২ মিনিটে আবারও সমতা ফেরায় ভুটান। তবে বিরতির ঠিক আগে সরকারে গোল হাসি ফেরে বাংলাদেশ শিবিরে। শেষদিকে ম্যাচের ৮৩ মিনিটে লাল-সবুজদের ব্যবধান বাড়ান মিরাদ। তার নৈপুণ্যেই জয়ের পথে অনেকটাই এগিয়ে গিয়েছিল লাল-সবুজ প্রতিনিধিরা।

এদিকে ম্যাচের অতিরিক্ত সময়ে ভুটানের জালে শেষ পেরেকটি ঠুকে দেয় বাংলাদেশের কিশোররা। তাতে দাপুটে জয়ের উল্লাসে মাতে দলটি।

আগামী রবিবার পরের ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর ২৭ ও ২৯ আগস্ট নেপাল ও ভারতের বিপক্ষে শেষ দুটি ম্যাচ খেলবে তারা।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট