সালমানের এঁটো কাপে কী করলেন ক্যাটরিনা! প্রেম কি ফিরছে, দেখুন ভিডিও

সালমানের এঁটো কাপে কী করলেন ক্যাটরিনা! প্রেম কি ফিরছে, দেখুন ভিডিও

২০১৭ সাল মুক্তি পায় ‘টাইগার জিন্দা হেয়’ ছবিটি। শ্যুটিং চলাকালীন ছবির নায়ক-নায়িকার ঘনিষ্ঠতার গুজব রটেছিল বি-টাউনে। আবার ‘একসঙ্গে’ সালমান খান এবং ক্যাটরিনা কাইফ— এমনই উড়ো খবর শোনা গিয়েছিল। সেই আগুনেই ঘি ঢালল সালমান ক্যাটরিনার নতুন কারনামা।

সম্প্রতি, একটি শোয়ের জন্য পুনে গিয়েছিলেন সালমান এবং ক্যাটরিনা। দেখা গিয়েছিল সোনাক্ষী সিংহকেও। ‘স্যাগ সে স্বাগত’ গানে কোমরও দুলিয়েছেন দু’জনে। তবে তার পরের ঘটনা রীতিমতো ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়া তথা সমস্ত টিনসেল টাউনে।

মিডিয়া কনফারেন্স চলাকালীন কফি খেয়ে নিজের কাপটি ক্যাটরিনার দিকে বাড়িয়ে দেন সালমান। অকপটে কাপটি নিয়েও নেন অভিনেত্রী। পরে চুমুক দিতে দিতে অভিনেতার সঙ্গে কথা বলতে থাকেন তিনি। সেখানে সোনাক্ষীও উপস্থিত ছিলেন। ঘটনাটি তাঁর নজর এড়ায়নি। কিন্তু, তা যাতে মিডিয়া বুঝতে না পারে তার জন্য বেশ কিছুক্ষণ নিজেই কথা বলে যান প্রেসের সঙ্গে। কিন্তু, শেষ রক্ষা হয়নি।

দেখে নিন সেই ভিডিও—

Salman Khan Shares His Coffee Wid Katrina Kaif💘😍❤️ Couple Goals😘😘🖤 Follow ➡️ @_mykatrinakaif for more updates🙏👌😘 @mysalmankhan 👌👌 #katrinakaif @katrinakaif @beingsalmankhan #salmankhan #beinghuman 👑💘 #katrinakaif #Beautiful #beautyqueen #bollywood ♥❤💙💚💛💜💝💋❣💟😍💞♡ ● ● ● ● ● { Follow for More ➡️ @_mykatrinakaif } ✳️❇️✳️ ● ● ● ● 🎆🎇✨🌟⭐️🌠🎡🗼🍸🍭🍦 ~♥~~♥~~♥~~♥~~♥~~♥~ 🌼 🏵 💞 💥 🖤 😘😍😇😊😉☺🤔😏😝😻🙈 . . [ #ranbirkapoor #jaggajasoos #bollywood #actress #anushkasharma #deepikapadukone #kareenakapoor #sonamkapoor #sonakshisinha #priyankachopra #jacquelinefernandez #aliabhatt #shraddhakapoor #dishapatani #kritisanon #karishmakapoor #sunnyleone #parineetichopra ]

A post shared by SALMAN KHAN FAN CLUB🇮🇳♥️ (@mysalmankhan) on

গত ডিসেম্বর মাসে সালমানের জন্মদিনের পার্টিতেও বেশ কাছাকাছি থাকতে দেখা গিয়েছিল দু’জনকে। সেই কারণে পার্টি থেকে বেরিয়ে গিয়েছিলেন অভিনেতার বান্ধবী লুলিয়া ভন্তুর, এমন খবরও শোনা গিয়েছিল।

কথায় বলে ‘‘ঝুঠা খানে সে প্যার বড়তা হেয়।’’ তাহলে কি দু’জনের সুপ্ত প্রেম জেগে উঠছে? সেই উত্তর আপাতত সময়ের গর্ভে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট