সালমানের কথায় হেঁসেই ফেঁসে গেলেন ক্যাটরিনা

সালমানের কথায় হেঁসেই ফেঁসে গেলেন ক্যাটরিনা

সালমান খান ফেঁসেছিলেন আগেই। এবার তার সঙ্গে ফাঁসলেন ক্যাটরিনা কাইফও। গত ডিসেম্বরে ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার প্রচারের সময় বর্ণ বৈষম্যমূলক মন্তব্যের দায়ে সালমানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়। একই অভিযোগ ওঠে অভিনেত্রী শিল্পা শেঠির বিরুদ্ধেও। এ বিষয়ে গত মাসে সালমান খান ও শিল্পা শেঠির বিরুদ্ধে সমন জারি হয়। ঘটনার পর অবশ্য ক্ষমা চেয়েছিলেন শিল্পা শেঠি।

এর মাঝেই গত ২২ ফেব্রুয়ারি দিল্লির আদালতে আরো একটি অভিযোগ দায়ের হয়েছে। এতে নতুন করে যুক্ত করা হয়েছে ক্যাটরিনা কাইফের নাম। সালমান-ক্যাটরিনার বিরুদ্ধে অভিযোগ এনেছেন হারনাম সিং নামে দিল্লী কর্মচারী কমিশনের সাবেক চেয়ারম্যান।

তার অভিযোগ, ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের প্রচারণার সময় এক অনুষ্ঠানে পাতিয়ালার লোকজনকে নিয়ে কটাক্ষ করে কৌতুক করেছেন সালমান। আর এতে কোনো বিরোধিতা না করে উল্টো মন খুলে হেসেছেন ক্যাটরিনা। যা শিখ সম্প্রদায়ের লোকজনের প্রতি অপমান।

উল্লেখ্য, অভিনেতা সালমান খানের বিরুদ্ধে অভিযোগ, টাইগার জিন্দা হ্যায় সিনেমার প্রচারণায় এক অনুষ্ঠানে ‘ভাঙ্গি’ (নিচু সম্প্রদায়) শব্দটি ব্যবহার করেন এ অভিনেতা। নিজের নাচের দক্ষতা বোঝাতে গিয়ে শব্দটি ব্যবহার করেন তিনি। এ সময় সালমানের কথা শুনে হেসেছিলেন ক্যাটরিনা। অন্যদিকে এক সাক্ষাৎকারে ‘ভাঙ্গি’ শব্দটি ব্যবহার করেন শিল্পাও। বাড়িতে তাকে কেমন দেখায় তার উত্তরে তিনি বলেছিলেন, ‘আমাকে ভাঙ্গির মতো দেখায়।’

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট