সালমানের কোলে শাহরুখ!

সালমানের কোলে শাহরুখ!

জিরো’সিনেমাতে শাহরুখ, ক্যাটরিনা, আনুশকার অভিনয়ের খবরটি নতুন কিছু নয়। অতিথি শিল্পী হিসেবে শ্রীদেবীর অভিনয়ের ব্যাপারটি খোলাসা হয়ে যায় তাঁর মৃত্যুর পরপরই। তাহলে সিনেমাতে চমকটা কে? এমনই প্রশ্ন মাথায় ঘুরছিলো ভক্তদের মাথায়। সবাই অপেক্ষা করছিলো টিজারের অপেক্ষায়।

আজ ১৪ জুন মুক্তি পেলো শাহরুখ খানের বহুপ্রতীক্ষিত ‘জিরো’ সিনেমার টিজার।  টিজারটিই যেনো ছিলো একটি চমক। টিজারের প্রথমেই দেখা যায়, ক্যাটরিনা কাইফের ছবি লাগানো একটি টি-শার্টের উপর কালো জ্যাকেট এবং গলায় লাল গামছা পরে একটি ক্লাবে ঢুকে পড়ে শাহরুখ খান। টিজারে শাহরুখ খানের লুকে তাকে অনেকটাই ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমায় সালমান খানের মতো দেখাচ্ছিলো। এবং সেটাই ঘটলো। সঙ্গে সঙ্গে একই লুকে ক্লাবে ঢুকলো সালমান খান। এ দৃশ্যেরই অপেক্ষায় ছিলো লক্ষ লক্ষ শাহরুখ-সালমান ভক্ত। ঢুকেই শাহরুখের দিকে হাত বাড়িয়ে সালমান বললেন, ‘মিলালে হামসে হাত’। এ লাইনটি এতো বছরধরে শুনতে চাচ্ছিলো ফ্যানরা।

২০০২ সালে ‘হাম তুমহারে সানাম’ সিনেমায় শেষবারের মতন একসঙ্গে অভিনয় করেছেন শাহরুখ খান এবং সালমান খান। এরপর ‘ওম শান্তি ওম’, ‘টিউবলাইট’সহ কিছু সিনেমার গানে এবং ছোট ছোট কিছু দৃশ্যে এ জুটিকে একসঙ্গে দেখা যায়। এছাড়া কিছু অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও শাহরুখ-সালমান একসঙ্গে পারফর্ম করেছে।

তবে মিডিয়াতে শাহরুখ-সালমান দ্বন্দ নিয়ে অনেক রটনা প্রচার হলেও শাহরুখ খান এবং সালমান খান সবসময়ই বলেছেন তারা একে অপরের বন্ধু। আর সেটা প্রমাণও করেছেন তারা।

তবে ‘জিরো’ সিনেমার টিজার ও উইকিপিডিয়া ঘুরে ভক্তদের অনেকেই বলছেন, ‘ওম শান্তি ওম’ সিনেমার সঙ্গে কিছুটা মিল রয়েছে ‘জিরো’-এর। টিজারে শাহরুখ খানের টি-শার্টে ক্যাটরিনা কাইফের ছবি দেখে বোঝা যাচ্ছে, সিনেমাতে ক্যাট একজন সুপারস্টার এবং শাহরুখ তার জন্য পাগল। একই চরিত্র ‘ওম শান্তি ওম’ সিনেমায় দীপিকা করেছিলেন। এছাড়া সিনেমার উইকিপিডিয়াতে অতিথি শিল্পী হিসেবে সালমান খান, শ্রীদেবী, কাজল, কারিশমা কাপুর, রাণি মুখার্জি, জুহি চাওলা, আলিয়া ভাটসহ অনেকের নাম আছে যাদের অনেককেই ‘ওম শান্তি ওম’ সিনেমাতেও দেখা গিয়েছিলো।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট