সালমান খানের জন্য প্রস্তুত হচ্ছে দিশা পাটানি

সালমান খানের জন্য প্রস্তুত হচ্ছে দিশা পাটানি

 

নতুন খবর দিলেন বলিউডের উঠতি নায়িকা দিশা পাটানি। তিনি নাকি সালমান খানের সঙ্গে জুটি বেঁধে কাজ করবেন। ‘ভারত’ সিনেমায় সালমানের সঙ্গে বড় পর্দায় দেখা যাবে এই তারকাকে। এরই মধ্যে নিজেকে সেভাবেই প্রস্তুত করছেন এই অভিনেত্রী। জিমে গিয়ে নিয়মিত ব্যায়াম করছেন।

শুধু ফিটনেস বজায় রাখার জন্যই এই প্রশিক্ষণ নয়। দিশা অ্যাকশন দৃশ্যের জন্য রীতিমতো মারপিটও শিখছেন। অনুশীলনের একটি ভিডিও দিশা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ভিডিওতে তাকে অ্যাকশনের মহড়া নিতে দেখা যায়।

ড্রপ কিকের ভিডিও শেয়ার করে ‘ভারত দ্য ফিল্ম’ হ্যাশট্যাগ ব্যবহার করেছেন দিশা। তাকে অ্যাকশনের প্রশিক্ষণ দিচ্ছেন রাকেশ যাদব। দিশা তার ভিডিও পোস্টে যাদবকেও ট্যাগ করেছেন। যাদবও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দিশার বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছেন। ওই ভিডিওগুলোতে দিশাকে অ্যাকশনের প্রশিক্ষণ নিতে দেখা গেছে।

সালমান খানের নতুন সিনেমা ‘ভারত’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দিশাকে। সিনেমার শুটিং ইতোমধ্যেই শুরু হয়েছে। সালমান খান ও ক্যাটরিনা কাইফ শুটিংয়ে অংশ নিয়েছেন।

সিনেমাটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। দিশা, সালমান, ক্যাটরিনা ছাড়াও সিনেমাটিতে তাব্বু, জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার ও আসিফ শেখের মতো তারকাদের দেখা যাবে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট