সালমান খানের মতে বলিউডে সত্যিকারের স্টার ৫ জন!

সালমান খানের মতে বলিউডে সত্যিকারের স্টার ৫ জন!

বিশ্বের অন্যতম ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডে তারকাদের ছড়াছড়ি। পুরনো সুপারস্টারদের সঙ্গে এই ইন্ডাস্ট্রিতে দ্যুতি ছড়াচ্ছে নতুন কয়েকজন তারকা। তাদের মধ্যে রয়েছে হৃত্বিক রোশন, রণবীর সিং, রণবীর কাপুর, শাহিদ কাপুর ও বরুণ ধাওয়ান অন্যতম।

তবে তিন খানের অন্যতম বলিউড অভিনেতা সালমান খান বলেছেন, বলিউডে সত্যিকারের সুপারস্টার আছে মাত্র ৫ জন। এই তালিকায় আছেন- শাহরুখ খান, আমির খান, অক্ষয় কুমারসহ অজয় দেবগণের নাম। আর ৫ নম্বর নামটি অবশ্যই ‘ভাইজান’ খ্যাত সালমান খানের নিজের।

সম্প্রতি ফিল্মফেয়ারের সাথে আলাপকালে সালমান খান বলেন, স্টারডম আস্তে আস্তে এক সময় মিলিয়ে যায়। দীর্ঘ দিন এটি ধরে রাখা খুবই দুষ্কর। আমার মনে হয়- শাহরুখ, আমির, অক্ষয় ও অজয়- আমরা ৫ জনই এটা দীর্ঘ দিন ধরে রাখতে পেরেছি। আমরা এখনো চেষ্টা করছি; আরও কয়েক বছর এটা ধরে রাখার জন্য।

এই তারকা নায়ক আপাতত ব্যস্ত ‘দাবাং’ সিনেমার শুটিংয়ে। প্রভুদেবার পরিচালনায় এই সিনেমার নায়িকা সোনাক্ষী সিনহা। আরও আছেন-ডিম্পল কাপাডিয়া, আরবাজ খান ও সুদীপ। এরপর সঞ্জয় লীলা বানশালির ‘ইনশাল্লাহ’ সিনেমার কাজ শুরু করবে বলিউডের সুলতান। এখানে তার বিপরীতে রয়েছে আলিয়া ভাট।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট