আবারও সালমানের নায়িকা হতে চান প্রিয়াঙ্কা

আবারও সালমানের নায়িকা হতে চান প্রিয়াঙ্কা

সিনেমা দুনিয়ায় প্রিয়াঙ্কা চোপড়া  এখন অনেক বড় তারকা। একের পর এক অভিনয় করে  যাচ্ছেন হলিউডের কোয়ান্টিকা সিরিজের ছবিতে। কিন্তু ওই উচ্চতায় থেকেও তিনি বলিউডকে মিস করেন প্রতিনিয়ত। তাই কোয়ান্টিকা সিরিজ ছেড় আবার স্থায়ী হতে চাইছেন বলিউডে।

একবছরের বেশি সময় ধরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বাইরে। শেষবার তাকে দেখা গিয়েছিল বাজিরাও মাস্তানিতে। ব্যস ওই। তার কাছে যে ভালো সিনেমার প্রস্তাব নেই তাও নয়৷ তবে এখন প্রিয়াঙ্কা ইন্টারন্যাশনাল প্রজেক্ট নিয়ে বেশি ব্যস্ত৷ মুম্বাইতে কিছুদিন কাটিয়ে কোয়ান্টিকো ৩ এর শ্যুটিংয়ে উড়ে গিয়েছেন আমেরিকা। আগামী ২৬ এপ্রিল শো’য়ের প্রিমিয়ার রাখা হয়েছে।

কোয়ান্টিকো ছাড়া প্রিয়াঙ্কার হাতে রয়েছে ‘অ্যা কিড লাইক জেক’ এবং ‘ইস ইনট ইট রোমান্টিক’- এই দুটি প্রজেক্ট৷ মুম্বাইয়ের এক পত্রিকায় প্রকাশ, কাজ দুটি তাড়াতাড়ি গুটিয়ে দেশে ফিরে হিন্দি সিনেমায় মনোনিবেশ করতে চান।

আর এখন বলিউডে একজন খানই শাসন করছেন। তিনি হলেন সালমান খান। প্রিয়াঙ্কা ক্যারিয়ারের এখন যে উচ্চতায় পৌঁছে গেছেন তাতে সালমান ছাড়া আর বেটার অপশন কি বা আছে? শোনা যাচ্ছে সালমানের আগামী ছবি ‘ভারতে’ কাজ করার জন্য ইচ্ছা প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। ছবিটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফার।

‘ভারত’ ছাড়াও সোনালি বোসের সাথে একটি ছবির ব্যাপারে আলোচনা করেছেন পিগি চপস৷ এছাড়া কল্পনা চাওলার জীবনীর উপর ভিত্তি করে সিনেমা বানানোর কথাবার্তা চলছে৷ সেই প্রজেক্ট নিয়েও আগ্রহ দেখিয়েছেন কোয়ান্টিকো স্টার৷

গত মাসে শোনা গিয়েছিল ‘এইতরাজ’ ছবির সিক্যুয়েলে দেখা যাবে প্রিয়াঙ্কা। ২০০৪ সালে ছবিটি মুক্তি পায়। ছবিটি প্রিয়াঙ্কার ক্যারিয়ার গ্রাফকে উর্ধ্বমুখী করে৷ নেগেটিভ চরিত্রে অভিনয় করে সমালোচক থেকে শুরু করে দর্শকদের অনেক প্রশংসা কোরান তিনি৷ অনেক অ্যাওয়ার্ডও পান৷ তবে ছবিটির সিক্যুয়াল নিয়ে নির্মাতারা মুখ খুলতে চায়নি৷

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট