মেয়েদের সিঙ্গল থাকা কেন ভালো?

মেয়েদের সিঙ্গল থাকা কেন ভালো?

বন্ধুবান্ধব সবাই এনগেজড সারাদিন তাঁরা ব্যস্ত পার্টনারের সঙ্গে। সোশাল সাইটেও প্রতিদিনই উপচে পড়ছে তাঁদের প্রেমকাহিনি। আর ওদিকে আপনি পুরোপুরি একা। এখনও জোটেনি মনের মতো কেউ। ফলে সময় যেন ঠিক কাটতেই চায় না। মুখে কিছু বলতে না পারলেও মনটা যে ভারী হয়ে যায়, তা কি আর কেউ বোঝে?

এই যদি আপনার রিলেশনশিপ স্টেটাস হয়, তাহলে জানবেন আপনার থেকে সুখী কেউ নেই। ফোন কেন ধরলে না, ফোন কেন করলে না, এসব কচকচানি থেকে অন্তত আপনি অনেক দূরে।

অনেকসময় দেখা যায়, যা আপনার পছন্দ, তা ঠিক পছন্দ করেন না আপনার সঙ্গী। ফলে ছোটোখাট বিষয়ে ঝামেলা লেগেই থাকে। আর ঝামেলা হওয়া মানেই আপনি কেঁদেকেটে একসা। কাজকর্ম সব লাটে। কিন্তু, সম্পর্কে না থাকলে এসব সমস্যার কোনও বালাই নেই। আপনি আপনার মতো করে থাকতে পারবেন। বলা, কওয়ার কেউ নেই। মাঝরাতে ফোন করে ঝগড়া নেই।

আইসক্রিম, ফুচকা আপনার ভীষণ পছন্দের। কিন্তু, বয়ফ্রেন্ডের বারণ খাওয়া যাবে না। ফলে দূর থেকে দেখা ছাড়া কোনও উপায় নেই। অথচ দেখুন সম্পর্কে না থাকলে এসব কোনও ঝঞ্ঝাটই নয়। আপনাকে বাধা দেওয়ার কেউ নেই।

কোনও সম্পর্কে থাকলে সঙ্গীর সঙ্গে কথাবার্তায় বা ঝামেলায় যে সময় বেরিয়ে যায়, সে সময়টা বরং নিজেকে দিন। পছন্দের কোনও বই পড়ুন। সিনেমা দেখুন। পড়াশোনা করুন। বন্ধুবান্ধবের সঙ্গে কোথাও ঘুরে আসতে পারেন। বাধা দেওয়ারও কেউ থাকবে না।

প্রেম করলে অনেকসময় সঙ্গীর মন জুগিয়ে চলতে হয়। সেক্ষেত্রে একা থাকলে নিজের মতো করে চলতে পারবেন। নিজেকে আবিষ্কারের সুযোগ পাবেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট