সিনেমায় একসঙ্গে প্রথম মম পূজা

সিনেমায় একসঙ্গে প্রথম মম পূজা

কথা ছিলো রায়হান রাফি পরিচালিত ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত ‘দহন’ সিনেমাটি মুক্তি পাবে ১৬ নভেম্বর। কিন্তু মুক্তির তারিখ পিছিয়ে তা চুড়ান্ত করা হয়েছে আগামী ৩০ নভেম্বর।

বিষয়টি নিশ্চিত করেছেন ‘জাজ’র কর্ণধার আব্দুল আজিজ। ‘দহন’র গল্পের মূল ভাবনা তারই। লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এরইমধ্যে ‘দহন’ টিম সিনেমাটির প্রচরণাতেও ব্যস্ত হয়ে উঠেছেন। এই সিনেমায় আবারো জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। তবে এই সিনেমাতেই প্রথম একসঙ্গে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম ও পূজা চেরী। সিনেমায়র পর্দায় এর আগে দু’জনকে দর্শক আলাদাভাবে বিভিন্ন সিনেমায় দেখেছেন। তবে এবারই প্রথম দু’জনকে একসঙ্গে একই সিনেমায় দেখবেন। মম’র সঙ্গে অভিনয় করতে পেরে ভীষণ উচ্ছসিত পূজা চেরী। অন্যদিকে জাকিয়া বারী মম’র সহশিল্পী হিসেবে পূজা চেরীকে পেয়ে আনন্দিত ছিলেন।

জাকিয়া বারী মম বলেন,‘ চোখের সামনেই পূজা শিশুশিল্পী থেকে নায়িকা হয়েছে। পোড়ামন-টু’তে পূজা খুব চমৎকার অভিনয় করেছে। দহন’-এও পূজা অসাধারণ অভিনয় করেছে। তাকে যে চরিত্র দেয়া হয়েছে তাতে নিজেকে মানিয়ে নিয়েই অভিনয় করেছে। পূজাকে আমি খুউব ¯েœহ করি। একসঙ্গে কাজ করতে গিয়েও আমাদের সুন্দর একটা সম্পর্কও হয়েছে। আমার বিশ্বাস দহন’ সিনেমাতেও তার অভিনয় দর্শককে মুগ্ধ করবে।’

মম’র সঙ্গে প্রথম একই সিনেমায় অভিনয় করা প্রসঙ্গে পূজা চেরী বলেন, ‘এটা আমার সৌভাগ্য যে সিনেমায় অভিনয় করতে এসে অনেক বড় মাপের শিল্পীদের সঙ্গে অভিনয় করার সুযোগ হয়েছে আমার। মম আপু খুউব ভালো একজন অভিনেত্রী এ কথায় কোন সন্দেহ নেই। সর্বোপরি খুউব ভালো মনের একজন মানুষ। তারসঙ্গে কাজ করার সময়টুটুক আমি ভীষণ উপভোগ করেছি। খুব ভালো লেগেছে কাজকরে। তিনি আমাকে খুউব সহজেই আপন করে নিয়েছেন। আমার বিশ্বাস রূপালী পর্দায় আমাদের দু’জনের অভিনয় দর্শককে মুগ্ধ করবে।’ ‘দহন’-এ আরো যারা অভিনয় করেছেন তারা হচ্ছেন তারিক আনাম খান, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, রিপা’সহ আরো অনেকে। এদিকে মম’

অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা অরুণ চৌধুরী পরিচালিত ‘আলতাবানু’। মুক্তির অপেক্ষায় আরো আছে তানিম রহমানের ‘স্বপ্নের ঘর’। এই সিনেমায় তার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন। অন্যদিকে পূজা চেরী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা রায়হান রাফির প্রথম সিনেমা ‘পোড়ামন টু’।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট