সিন্ধি ও কন্নড় দুই রীতিতে রণবীর-দীপিকার বিয়ে 

সিন্ধি ও কন্নড় দুই রীতিতে রণবীর-দীপিকার বিয়ে 

আর মাত্র কয়েকটা দিন পরেই বিয়ের সানাই বাজবে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং এর। টানা ৬ বছর প্রেমের পর অবশেষে পরিণতি পেতে চলেছে `দীপবীর`-এর প্রেম। বিয়ের দিনের কথা গত রবিবারই সোশ্যাল সাইটে ঘোষণা করেছেন রণবীর-দীপিকা।

আগামী ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে সাত পাকে বাঁধা পড়ছেন `দীপবীর`। মিড-ডে সূত্রে খবর, ১৬ শতকের সময়কার ভিলা দেল বলবিয়ানেলোতে সাত পাকে বাঁধা পড়বেন এই জুটি। ইতালির সালা কোমাসিনা থেকে নৌকাতেই শুধুমাত্র পৌঁছনো যায় এই ভিলাতে। চারপাশে হ্রদ দিয়ে ঘেরা এই ভিলাটি বেশ মনোরম। আর এই ভিলাতেই সাতপাকে বাঁধা পড়বেন `দীপবীর`।

তবে ১৪ ও ১৫ দু`দিন কেন বিয়ের দিন হিসাবে ঘোষণা করা হয়েছে, এ প্রশ্ন `দীপবীর`-এর সব ভক্তের মনের মধ্যেই ছিল। শোনা যাচ্ছে, সিন্ধি ও কন্নড় দুই রীতিতেই বিয়ে হবে এই জুটির। দীপিকা পাড়ুকোন দক্ষিণ ভারতীয়। তাঁর হোমটাউন কর্ণাটকে ব্যাঙ্গালোর শহরে। তাই ১৪ নভেম্বর কন্নড় রীতি মেনে রণবীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন দীপ্পি। আর রণবীর সিং ভবানী যেহেতু একজন সিন্ধি, তাই ১৫ নভেম্বর সিন্ধি রীতি মেনে রণবীর সিং-এর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন দীপ্পি।

দীপ-বীরের এই বিয়ে অবশ্য দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের উপস্থিতিতেই এই বিয়ে সম্পন্ন হবে বলে জানা গিয়েছে। সূত্রের খবর দীপ-বীরের বিয়েতে শুধুমাত্র গুটিকতক বলিউড সেলেবদের উপস্থিত থাকার কথা রয়েছে। যে তালিকায় রয়েছেন শাহরুখ খান, সঞ্জয়লীলা বনশালি, আদিত্য চোপড়া, ফারহা খান, আর অর্জুন কাপুরের। তবে বিয়ের পর দেশে ফিরে দু-দুটি রিসেপশন পার্টিও দিতে চলেছেন `দীপবীর`। যেগুলির একটি ২১ নভেম্বর বেঙ্গালুরুর লিলা প্যালেস হোটেলে এবং ১ ডিসেম্বর মুম্বইয়ের সান্তাক্রুজের গ্র্যান্ড হায়াত হোটেলে হবে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট