সিলেট সিক্সার্সের হয়ে বিপিএল খেলবেন আশরাফুল!

সিলেট সিক্সার্সের হয়ে বিপিএল খেলবেন আশরাফুল!

সব ধরনের ক্রিকেট থেকে নিষেদাজ্ঞা উঠে গেছে আশরাফুলের। এবার তিনি যেকোন ধরনের ক্রিকেট খেলতে পারবেন। খেলতে পারবেন বিপিএল। কিন্তু প্রশ্ন জেগেছে আদৌ বিপিএলে আশরাফুল খেলতে পারবেন কি?

প্রশ্নটা উঠার কারন হলো, আশরাফুল চাইলেই বিপিএল খেলতে পারবেনা। যদি কোন ফ্রাঞ্চাইজি চায় তাহলেই তাকে দলে নিতে পারে। কিন্তু কোন ফ্রাঞ্চাইজি কি চাইবে তাকে?

আশরাফুলকে নিয়ে বিরুপ প্রতিক্রিয়া রয়েছে ফ্রাঞ্চাইজি মালিকদের মধ্যে। আর তাকে নাকি কেউই দলে নিতে চায় না। আর নিতে না চাওয়ার বিষয়টি বুঝা গেছে একজন ফ্র্যাঞ্চাইজি কর্মকর্তার বক্তব্যে।

নাম প্রকাশ না করার শর্তে ঐ কর্মকর্তা একটি দৈনিককে বলেন, আশরাফুলের মতো একজন ক্রিকেটারের চাহিদা অনেক বেশি থাকলেও তাঁর নৈতিকতা নিয়ে যথেষ্ট প্রশ্ন রয়েছে।

তিনি বলেন, সে খেলার জন্য প্রস্তুত। যদি তাকে দলে নেই। আর কোনো ঘটনা ঘটে সেই ক্ষেত্রে আশরাফুলের দিকে আঙুল যাবে না তার নিশ্চয়তা কী! সে যদি কোন ক্যাচ মিস করে তাহলে কেউ ভাবতে পারে ইচ্ছা করে করেছে। আবার আউট হলেও একই ধারনা হতে পারে। সেই কারণে বিপিএলে তাঁকে দলে ভেড়ানোর আগে তিনবার ভাবতে হবে প্রত্যেক দলকেই।

সিলেট সিক্সার্সেই খেলবেন আশরাফুলকে! সিলেট সিলেট সিক্সার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াসির ওবায়েদের কথায় কিছুটা আশার আলো দেখতেই পারেন আশরাফুল। তিনি বলেন, বিপিএল গর্ভনিং কাউন্সিল যদি তাকে ড্রাফটে রাখে তাহলে আমাদের নিতে আপত্তি নেই।

তিনি বলেন, দেখেন আমি সবার কথা বলতে পারব না। তবে আমরা তাকে নিতে কোন দ্বিধা করব না যদি বিসিবি তাকে তালিকাভুক্ত করে। বিসিবি তার নাম যদি রাখে তাহলে আমাদের দল যারা নির্বাচন করে, তারা চাইলেই নিতে পারে আশরাফুলকে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট