সুইড ল্যাবরেটরী মডেল স্কুলের ‘বিশেষ’ শিশু-কিশোরদের পুরুস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

সুইড ল্যাবরেটরী মডেল স্কুলের ‘বিশেষ’ শিশু-কিশোরদের পুরুস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

বিপুল উৎসাহ-উদ্দীপনার সঙ্গে একুশে ফেব্রুয়ারি উপলক্ষ্যে আজ বুধবার সুইড বাংলাদেশ ও ডাকপিয়ন২৪.কম এর পৃষ্ঠপোষকতায় সুইড ল্যাবরেটরী মডেল স্কুল অডিটোরিয়ামে দিনব্যাপী শুরু হয় ‘বিশেষ/প্রতিবন্ধী শ্রেণির শিশু-কিশোরদের পুরুস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান -২০১৮’।

DSC_0096

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন উপস্থিত থেকে প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

DSC_0103

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মীর শওকত আলি বাদশা ও বিশিষ্ট সমাজ সেবক শিক্ষা অনুরাগী জনাবা রহিমা খাতুন, অনুষ্ঠানের সভাপতি করেন সুইড বাংলাদেশের মিসেস ইমলেদা হোসেন দীপা সহ অন্যান্যরা।

DSC_0062

সুইড ল্যাবরেটরী মডেল স্কুল প্রাঙ্গণে সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন পৌঁছালে তাকে স্বাগত জানান বিশেষ/প্রতিবন্ধী শ্রেণির শিশু-কিশোররা। এ সময় বিশেষ/প্রতিবন্ধী শ্রেণির শিশু-কিশোরদের নিজের কাছে টেনে নেন সমাজকল্যাণ মন্ত্রী ও স্নেহের পরশ বুলিয়ে দেন, তাদের সঙ্গে হ্যান্ডশেক করেন, কুশল বিনিময়ও করেন।

DSC_0188

অনুষ্ঠান শুরুতে সমাজকল্যাণ মন্ত্রী বিশেষ/প্রতিবন্ধী শ্রেণির শিশু-কিশোরদের পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করতে দর্শক সারিতে আসেন।

DSC_0295

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে সমাজকল্যাণ মন্ত্রী আবারও শিশুদের ডেকে আদর করেন। তাদের সঙ্গে কথা বলেন। শিশুদের অনেকে সমাজকল্যাণ মন্ত্রীকে কাছে পেয়ে সালাম করে, জড়িয়ে ধরে।

DSC_0343

সুইড ল্যাবরেটরী মডেল স্কুলের নিজস্ব অডিটোরিয়ামে দিনব্যাপী পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় এই অনুষ্ঠান।

DSC_0351

উল্লেখ্য, সুইড বাংলাদেশ ও ডাকপিয়ন২৪.কম এর পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত বিশেষ/প্রতিবন্ধী শিশু-কিশোরদের ক্রীড়া উৎসবে সুইড ল্যাবরেটরী মডেল স্কুলের দুই শতাধিক প্রতিবন্ধী প্রতিযোগী অংশগ্রহণ করে। ১০টি ক্যাটাগোরিতে ‘বিশেষ/প্রতিবন্ধী শ্রেণির শিশু-কিশোরদের পুরুস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান -২০১৮’অনুষ্ঠিত হয়।

DSC_0360

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার অনলাইন নিউজ পোর্টাল ডাকপিয়ন২৪.কম।

সম্পর্কিত সংবাদ
মোঃ রায়হানুল হক (রুবেল)