সুশান্তকে নিয়ে টানাপোড়েন শ্রদ্ধা-কৃতির?

সুশান্তকে নিয়ে টানাপোড়েন শ্রদ্ধা-কৃতির?

বলিউডে নাকি কেউ কারও ভালো বন্ধু হতে পারেন না। বিশেষ করে নায়িকারা তো কখনওই নয়। সে আলিয়া ভাট্ট-ক্যাটরিনা কাইফ হোন কিংবা ঐশ্বরিয়া-সোনাম। বলিউড টাউনে সব সময়ই যেন নায়িকাদের একে অপরের সঙ্গে কোনও না কোনও টানাপোড়েন চলতেই থাকে। এবার সেই তালিকায় নাম জড়ালেন কৃতি শ্যানন এবং শ্রদ্ধা কাপুর।

জানা গেছে, ‘কলেজ ড্রামা’ নামে একটি সিনেমার জন্য সুশান্ত সিং রাজপুতের বিপরীতে শ্রদ্ধা কাপুরকে কাস্ট করা হবে সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু সুশান্তের বিপরীতে শ্রদ্ধার নাম শুনেই খেপে যান কৃতি এবং বিষয়টি নিয়ে তিনি যে একেবারেই খুশি নন, তাও একাধিকবার স্পষ্ট করে দেন সুশান্তের সামনে। ফলে শ্রদ্ধাও বিষয়টি নিয়ে বেশ অসন্তুষ্ট।

প্রসঙ্গত, ‘রাবতা’-র স্ক্রিন শেয়ারের পর থেকেই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়ান কৃতি শ্যানন।

এদিকে ‘বাত্তি গুল মিটার চালু’-তে এই মুহূর্তে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। এই সিনেমায় শ্রদ্ধার বিপরীতে রয়েছেন শাহিদ কাপুর। ইতিমধ্যেই এই সিনেমার শুটিং শেষ হওয়ার পথে। কিন্তু, কবে শাহিদ কাপুর এবং শ্রদ্ধা কাপুরের এই সিনেমা মুক্তি পাবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

অন্যদিকে, অধুনার সঙ্গে বিচ্ছেদের পর ফারহান আখতার নাকি শ্রদ্ধা কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। বেশ কিছুদিন ধরে শোনা যায় এমন গুঞ্জনও। এমনকী, শ্রদ্ধার সঙ্গে ফারহানের সম্পর্ক নিয়ে বেশ অখুশিও ছিলেন শক্তি কাপুর। ফলে তিনি মেয়েকে নাকি বার বার এ বিষয়ে সাবধান করে দেন। যা নিয়ে এক সময় সরগরম হয়ে ওঠে বলিপাড়া।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট