সুহানা খানের যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সুহানা খানের যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

বহুদিন পর মন ভালো করা প্রাণ খোলা হাসির ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। হাস্যময়ী মহিলা আর কেউ নন, শাহরুখ-গৌরীর কন্যা সুহানা। অষ্টাদশীর প্রাণ খোলা হাসির একটি ছবি ফ্যান ক্লাব গুলি ব্যাপক শেয়ার করেছেন ইন্টারনেটে। ছবিটি সম্ভবত বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে তোলা। পার্পল রঙের একটি পোশাকের সঙ্গে সুহানা পরেছেন একটি ডেনিম জ্যাকেট। ছবিটকে প্রাণবন্ত করে তুলেছে তাঁর উজ্জ্বল হাসি। ‘অত্যাশ্চর্য হাসি’, কী প্রাণোচ্ছল হাসি’র মতো কমেন্টে ভরে যাচ্ছে এই ভাইরাল ছবিটি।

সুহানা হল গৌরী আর শাহরুখের মধ্যম সন্তান। বর্তমানে ইংল্যন্ডের আর্ডিংলি কলেজে পড়াশোনা করছেন তিনি। শাহরুখের বড় ছেলে আরিয়ান (২০) ক্যালিফোর্নিয়াতে ফিল্ম স্টাডিজ পড়ছে আর ৫ বছর বয়সী আব্রাম মুম্বাইয়ে তাঁর বাবা-মায়ের সঙ্গেই থাকে।

কয়েক মাস আগে এসআরকে তার পরিবারের সঙ্গে ইউরোপে ছুটি কাটাতে যান। পারিবারিক ভ্রমণের কিছু সুন্দর ছবি শেয়ারও করেন গৌরী খান।

সুহান সম্প্রতি ভোগ ম্যাগাজিনের অগাস্ট সংস্করণের প্রচ্ছদে নিজের জায়গা করে নিয়েছিলেন। শাহরুখ খান ভোগ বিউটি অ্যাওয়ার্ডসে এই প্রচ্ছদ উন্মোচন করেন এবং এ নিয়ে টুইট করেন।

ভোগকে দেওয়া তাঁর প্রথম সাক্ষাত্কারে সুহানা জানিয়েছিলেন তাঁর ইচ্ছা একজন অভিনেতা হওয়ার। “আমি মনে করি না যে নির্দিষ্ট কোনও এক মুহূর্তে আমি এই সিদ্ধান্ত নিয়েছিলাম। আমি যখন ছোট ছিলাম তখন থেকেই আমি অভিনয়ের বিষয়ে সিরিয়াস। নিজেকে তৈরি করার জন্য সমস্ত কাজ করেছি। কিন্তু আমার বাবা মা এটা বুজতে পারেন যখন তাঁরা আমার প্রথম মঞ্চে অভিনয় দেখেন। আমাদের স্কুলের ‘দ্য টেম্পেস্ট’ নাটকে মিরান্ডার ভূমিকায় অভিনয় করেছিলাম আমি।– বলেন সুহানা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট