সেই অ্যালেক্স হেলস এবার রংপুর রাইডার্সে

সেই অ্যালেক্স হেলস এবার রংপুর রাইডার্সে

নিরাপত্তার অজুহাতে ২০১৬ সালে বাংলাদেশ সফরে আসেননি অ্যালেক্স হেলস। কিন্তু ইংল্যান্ডের সেই ওপেনারই এবার নাম লেখালেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। খেলবেন রংপুর রাইডার্সের হয়ে। ব্যাপারটি এরইমধ্যে নিশ্চিয় করেছে বিপিএল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

বিপিএলের ষষ্ঠ আসরের জন্য আগে থেকেই ক্রিস গেইল, মাশরাফি বিন মর্তুজা, নাজমুল ইসলাম এবং মোহাম্মদ মিঠুনকে রেখে দিয়েছে রংপুর রাইডার্স। বিদেশিদের ভেতর থেকে এবার প্রথম দফায় তারা হেলসকে ভিড়িয়েছে। এদিকে গুঞ্জন, এবি ডি ভিলিয়ার্সকেও দলে টানতে চেষ্টা চালাচ্ছে উত্তরাঞ্চলের দলটি।

রংপুর চেষ্টা করলেও হয়তো বিপিএলের প্রথম দিকে ভিলিয়ার্সকে পাবে না। কেননা ঐ সময় দক্ষিণ আফ্রিকার তারকা এ ব্যাটসম্যান ব্যস্ত থাকবেন বিগ ব্যাশে। তবে তাকে দলে ভেড়াতে পারলে শেষ দিকে স্কোয়াডে পেতেও পারে বিপিএল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

এরআগে ২০১৬ সালে গুলশানে হলি আর্টিসানে জঙ্গি হামলা হওয়ার কারণে ইংলিশদের সফর অনিশ্চয়তার মধ্যে পড়েছিল। শেষ পর্যন্ত ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) বাংলাদেশের নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণে রেখে এক সময় সফর চালিয়ে যেতে রাজি হয়। কিন্তু ইয়ন মরগানের সঙ্গে ঐ সময়ে ইংলিশ দলের সঙ্গে বাংলাদেশে আসতে হয়নি হেলস। কিন্তু ২ বছর পর এ মারকুরে ব্যাটসম্যান রাজী হয়েছেন লাল-সবুজ দেশে আসতে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট