সেভ লাইফ’-এ জয়া হয়ে আসছেন আইরিন

সেভ লাইফ’-এ জয়া হয়ে আসছেন আইরিন

অন্যরকম এক চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা আইরিন। কাজী আমিরুল ইসলাম  শোভার সিনেমা ‘সেভ লাইফ’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

গতকাল তিনি এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানান আইরিন। এই সিনেমায় আইরিন ফায়ার সার্ভিস কর্মী জয়া চরিত্রে অভিনয় করবেন বলে জানালেন তিনি। এরইমধ্যে ফায়ার সার্ভিস কর্মী হিসেবে পোশাক পরিধান করে আইরিন চরিত্রটিতে অভিনয়ের জন্য প্র্যাকটিসও করেছেন।

আগামী ১০ নভেম্বর থেকে তিনি এই সিনেমার শুটিং-এ অংশ নিবেন। আইরিন বলেন,‘ বিভিন্ন সিনেমায় বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছি আমি। কিন্তু সেভ লাইফে জয়া চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং। আমি সত্যিই এই কাজটি অনেক আগ্রহ নিয়ে করতে যাচ্ছি। আশা করছি আমার চরিত্রটি আমি যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারবো।’ আইরিন জানান ১০ নভেম্বর থেকে গুলিস্তানে অবস্থিত ফায়ার সার্ভিসের অফিসে শুটিং শুরু হবে। সেদিন শুটিং-এ অংশ নিবেন সিনেমার আরো অন্যান্য শিল্পীরাও।

নিজের অভিনীত ভালোলাগার বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষার প্রতীক্ষায় আছেন চিত্রনায়িকা আইরিন। পাঁচটি চলচ্চিত্রের কাজ আইরিন পুরোপুরি শেষ করে দিয়েছেন। আর সেসব চলচ্চিত্রেরই মুক্তির অপেক্ষায় আছেন তিনি।

চলচ্চিত্রগুলো হচ্ছে বুলবুল জিলানীর ‘রৌদ্র্র ছায়া’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’, অরণ্য পলাশের ‘গন্তব্য’, সাইফ চন্দনের ‘টার্গেট’ ও অনন্য মামুনের ‘আহারে জীবন’। পাঁচটি চলচ্চিত্রের গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছেন আইরিন। আইরিন বলেন,‘ মুক্তি প্রতীক্ষিত পাঁচটি চলচ্চিত্রেরই কাজ পুরোপুরি শেষ। এখন অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছি চলচ্চিত্রগুলো মুক্তির। কারণ একজন শিল্পী হিসেবে শুধু দিনের পর দিন শুটিং-ই করে গেলাম, কিন্তু চলচ্চিত্রগুলো মুক্তি পেলোনা, সেটা নিজের ভেতর থেকে শান্তি পাইনা। আমার দর্শকতো আমার অভিনীত চলচ্চিত্রগুলো পর্দায় দেখতে চান। তাই চলচ্চিত্রগুলো যাদের তাদের কাছে বিশেষ অনুরোধ থাকবে শিগগিরই চলচ্চিত্রগুলো মুক্তি দেবার উদ্যোগ নেবার জন্য।’

 আইরিন অভিনীত মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলো হচ্ছে দেবাশীষ বিশ্বাসের ‘ভালোবাসা জিন্দাবাদ’, দেলোয়ার জাহান ঝন্টুর ‘টাইম মেশিন’, আলভী আহমেদ’র ‘ইউটার্ন’, সাইফ চন্দনের ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, এস এ হক অলিকের ‘এক পৃথিবী প্রেম’, সৈয়দ ওয়াহিদুজ্জামান ডায়ম-ের ‘শেষ কথা’, আবু সাইয়ীদের ‘একজন কবির মৃত্যু’ ও আকাশ আচার্য্যর ‘মায়াবিনী’।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট