সৌদি আরবের প্রাথমিক স্কোয়াড ঘোষণা

সৌদি আরবের প্রাথমিক স্কোয়াড ঘোষণা

আর ২৭ দিন পরই শুরু হবে ফুটবল মহাযজ্ঞ। আর সে লক্ষ্যে একের পর এক দল তাদের বিশ্বকাপ দল ঘোষণা করছে। কেউ কেউ সরাসরি চূড়ান্ত স্কোয়াড কেউবা প্রাথমিক স্কোয়াড ঘোষণা করছে। আবার কোন কোন দল এখনো প্রাথমকি স্কোয়াডও ঘোষণা করে নি।

এশিয়া থেকে বিশ্বকাপে অংশ নিতে যাওয়া মুসলিম দেশ সৌদি আরব তাদের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে। বিশ্বকাপে ‘এ’ গ্রুপে সৌদি আরবের প্রতিপক্ষ স্বাগতিক রাশিয়া, উরুগুয়ে এবং মিশর।

নিজেদের সবশেষ প্রীতি ম্যাচে সৌদি আরব ২-০ গোলে হারিয়েছে গ্রীসকে। আর বিশ্বকাপের আগে দেশটি প্রীতি ম্যাচ খেলবে ইতালি, জার্মানি এবং পেরুর বিপক্ষে।

প্রাথমিক দল: মানসুর আল-হারবি, ইয়াসির আল-শাহরানি, মোহাম্মদ আল-ব্রেইক, সাঈদ আল-মোয়াল্লাদ, মোতাজ হাওসায়ি, ওসামা হাওসায়ি, মোহাম্মদ জাহফালি, আলি আল-বুলাইহি।  ফাহাদ আল-মুওয়াল্লাদ, মোহাম্মাদ আল-সাহলাও, মুহান্নাদ আসসিরি। আব্দুল্লাহ আল-খাইবারি, আব্দুল মালেক আল-খাইবারি, আব্দুল্লাহ ওতায়েফ, তাইসির আল-জসিম, হোসাইন আল-মোগাহুই, সালমান আল-ফরজ, নাওয়াফ আল-আবেদ, মোহাম্মদ কানো, হাত্তান বাহেব্রি, মোহাম্মদ আল-কিউকবি, সালেম আল-দাওসারি, ইয়েহিয়া আল-সেহরি। আসাফ আল কোয়ারনি, মোহাম্মদ আল-ওয়াইস, ইয়াসির আল মুসাইলেম, আব্দুল্লাহ আল-মায়ুফ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট