স্টেডিয়ামের বাইরে বল পাঠালেই হোক ৮ রান, চাইছেন ধোনি

স্টেডিয়ামের বাইরে বল পাঠালেই হোক ৮ রান, চাইছেন ধোনি

চেন্নাইয়ের পরপর দু’ম্যাচে দুটি জয়। আইপিএল-এ ফিরে এসে সাফল্যের শিখরে ধোনির চেন্নাই সুপার কিংস। কেকেআরের বিরুদ্ধে ২০০-র উপর টার্গেট চেজ় করে জয় দলের মনোবল দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। স্বীকার করছেন স্বয়ং ধোনি। ব্যাটসম্যানদের দায়বদ্ধতা দেখে খুশি ক্যাপ্টেন কুল। আরও খুশি এম এ চিদম্বরম স্টেডিয়ামের দর্শক সমাদর দেখে। আর তাই, মজা করে  আইপিএল কর্তৃপক্ষের কাছে একটি আবেদনও করে ফেললেন।

গতকালের ম্যাচে চার-ছক্কার ফুলঝুড়ি ছুটেছে। এমনিতে চেন্নাইয়ের মাঠে পাটা উইকেট। ব্যাটে-বলে কানেক্ট হলেই কেল্লাফতে। বোলারদের জন্য তেমন কিছুই থাকে না। আর গতকালের ম্যাচে তা পরতে-পরতে দেখিয়ে দিয়েছেন কেকেআরের আন্দ্রে রাসেল। দলের ১৭টি ছক্কার মধ্যে ১১টি এসেছে রাসেলের ব্যাট থেকে। কম যায়নি চেন্নাই সুপার কিংসও। ১৪টি ছক্কা হাঁকিয়েছে ধোনির দল। দুর্দান্ত ব্যাটিং করেছেন বিলিংস। দু’দলের খেলোয়াড়দের বেশ কয়েকটি শট আবার স্টেডিয়াম পার করেছে।

তাই, ম্যাচ শেষে হাসতে হাসতে ধোনির আবেদন, “প্রতিযোগিতায় প্রচুর ছয় হচ্ছে। আমি মনে করি স্টেডিয়ামের বাইরে বল চলে গেলে আরও ২ রান যোগ করা উচিত  আইপিএল কমিটির।”

প্রসঙ্গত, গতকালের ম্যাচ ৬ উইকেটে জিতে নেয়  চেন্নাই। প্রথম ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০২ রান তোলে কলকাতা নাইট রাইডার্স। জবাবে ১ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয়  চেন্নাইয়ের।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট