‘স্তন’ দান করতে চেয়ে ফের বিতর্কে রাখি!

‘স্তন’ দান করতে চেয়ে ফের বিতর্কে রাখি!

বিতর্ক আর রাখি সাওয়ান্ত, যেন একই সূত্রে গাঁথা। বলিউডের এই অভিনেত্রী প্রতিনিয়ত খবরের শিরোনামে থাকেন বিতর্কের জেরে। সমালোচনার মুখে পড়েও থামে না তার বিতর্কিত কার্যকলাপ কিংবা মন্তব্য।

আবারো খবরের শিরোনামে জায়গা করে নিলেন রাখি সাওয়ান্ত। শরীরের একটি বিশেষ অঙ্গ দানের ঘোষণা দিয়ে আলোচনায় উঠে এসেছেন এই প্রাক্তন বিগ বস প্রতিযোগী। রাখি জানিয়েছেন, তিনি তার স্তন দান করবেন।

View this post on Instagram

#aishwaryaraibachchan #aishwaryarai

A post shared by Rakhi Sawant Official (@rakhisawant2511) on

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন রাখি। সেখানে তিনি বলেন, সমাজসেবার জন্য, মানুষের ভালোর জন্য অনেকেই নিজের শরীরের বিভিন্ন অঙ্গ দান করে থাকেন। কেউ চক্ষু দান করেন, কেউ কিডনি, কেউবা শ্বাসযন্ত্র দান করেন। আমিও এই পথে হাঁটতে চাই। আমার শরীরের সবচেয়ে সুন্দর অঙ্গ হলো ‘স্তন’, আর আমি সেটা দান করে যেতে চাই। যদিও আমি ঠিক জানি না কাকে এটা দিয়ে যাব, দেখা যাক কাকে দিয়ে যেতে পারি।

এমন ভিডিও পোস্ট করার পর অল্প সময়েই সেটা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। আর নেটিজেনরা জানাচ্ছেন মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ বিষয়টিকে ইতিবাচকভাবে দেখলেও অনেকেই এটা নিয়ে হাসাহাসি করছেন। কারণ বেশ কিছু দিন আগে রাখি জানান, তিনি তার স্তন যুগলকে আকর্ষণীয় করতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট