স্বর্ণ খচিত বার্গার!

স্বর্ণ খচিত বার্গার!

বার্গার খেতে কার না ভালো লাগে। ভাজাপোড়া যারা খেতে পছন্দ করেন তাদের প্রথম পছন্দ বার্গার। ভোজনবিলাসী মানুষের কথা মাথায় রেখে এবার স্বর্ণখচিত বার্গার বাজারে আসছে।২৪ ক্যারেট স্বর্ণের সমন্বয়ে তৈরি এই বার্গার বিক্রি হবে দুবাইতে।

যুক্তরাজ্যভিত্তিক প্রতিষ্ঠান দ্য রোডারি শহরের সবচেয়ে ব্যয়বহুল এই খাবার বিক্রি করবে। গাছের বড় আকারের পাতার মতো স্বর্ণের আস্তর বসানো হয়েছে বার্গারের উপরাংশে। খাবারের চোখজুড়ানো এই চেহারা দেখে যে কোনো মানুষেরই জিভে পানি চলে আসবে! বিশ্বের সর্ববৃহৎ ভবনের সৌন্দর্য থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাতাদের মাথায় এ ধরনের চিন্তা এসেছে।

চলতি মাসে দুবাইয়ে আন্তর্জাতিক বিক্রেতা ২৫ প্রতিষ্ঠান খাবার নিয়ে আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দেবে। এতে সুউচ্চ ভবনের মতো দেখতে এ বার্গারটি বিক্রির জন্য দাম নির্ধারণ করা হয়েছে ২৩০ দিরহাম। স্বর্ণ ছাড়াও মাংস ও সবজি দিয়ে বার্গারটি পাঁচটি স্তরে সাজানো হয়েছে।

রোডারির কর্ণধার ড্যান শিয়ারম্যান জানান, নতুন এ বার্গারটি নিয়ে তারা একটি অনুষ্ঠানে যোগ দেবেন। দুবাইয়ের বার্জ পার্কে ২৫-২৭ ফেব্রুয়ারি আয়োজিত `ইট দ্য ওয়ার্ল্ড ডিএক্সবি` নামে একটি অনুষ্ঠানে অন্যান্য প্রতিষ্ঠানের সঙ্গে তাদের প্রতিষ্ঠানও যোগ দেবে। তিনি জানান, বার্গারটি বিক্রি নিয়ে তাদের মধ্যে খুব উচ্ছ্বাস কাজ করছে। খাবারটির দামের সঙ্গে মানের একটা সামঞ্জস্য থাকবে বলেও তিনি আশা করেন।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট