স্বর্নের ট্রফি জিতলো শাকিবের দল

স্বর্নের ট্রফি জিতলো শাকিবের দল

ঢালিউড সুপারষ্টার ‘শাকিব খান’ বাংলা চলচ্চিত্রে যার একছত্র আধিপত্ত। দেশে যেমন সেরা ঠিক তেমনি দেশের বাইরেও নিজের সুনিপুণ অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন ওপার বাংলার মানুষের মন। এসবই পুরানো কথা। চলচ্চিত্রে যেমন নাম্বার ওয়ান ঠিক তেমনি এবার খেলার মাঠেও নাম্বার ওয়ান হয়ে বিজয়ী হয়ে ফিরলেন তিনি।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকার অদূরে তুরাগ নদীর তীরে অনুষ্ঠিত হয় বাংলাদেশ ফিল্ম ক্লাবের বার্ষিক বনভোজন। আর এই বনভোজন উপলক্ষে আয়োজন করা হয়েছিলো প্রীতি ফুটবল ম্যাচের। আয়োজিত এই প্রীতি ফুটবল ম্যাচে ফিল্ম ক্লাব দলের অধিনায়ক ছিলেন শাকিব খান। আর তার নেতৃত্বে চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেন ফিল্ম ক্লাব। শাকিব খানের নেতৃত্বে ফিল্ম ক্লাব দলে আরো খেলেন নির্মাতা মুশফিকুর রহমান গুলজার, অমিত হাসান, প্রযোজক ইকবালসহ আরো অনেকে।

নির্ধারিত ৩০ মিনিট খেলায় ১-১ গোলে ড্র হয়। এরপর দুদলের সম্মতিতে ম্যাচের জয় পরাজয়ের ভাগ্য নির্ধারণ চলে যায় টাইব্রেকারে। শাকিবের দলের গোলরক্ষক নায়ক আলেকজান্ডারের নৈপূণ্যে পরিচালকদের দলকে ৪-১ গোলে পরাজিত করে শাকিবের দল।

নির্মাতা, প্রযোজক, শিল্পীদের অংশগ্রহণে বেশ জমে উঠছে ফিল্ম ক্লাবের বনভোজন। দিনব্যাপী নানা আয়োজনে উপস্থিত ছিলেন শাকিব খান নিজেও।

উল্লেখ্য, শাকিব খান বর্তমানে ‘চিটাগাইঙ্গা পোয়া-নোয়াখাইল্যা মাইয়া’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। পাশাপাশি আগামী মার্চে কলকাতায় নতুন চলচ্চিত্রের কাজ শুরু করবেন বলে জানা গেছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট