স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে টয়া

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে টয়া

গ্লামারাস মডেল-অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া নতুন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন। চলচ্চিত্রটি একজন নারীর আত্মবিশ্বাসের গল্প নিয়ে নির্মিত হয়েছে।

এ ব্যাপারে টয়া বলেন, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে কাজ করে ভীষণ ভালো লেগেছে। গল্পটি সুন্দর। দর্শকরা নতুনত্ব খুঁজে পাবেন। সবার কাজটি ভালো লাগবে আশা করছি।

চলচ্চিত্রটির নাম এখনও ঠিক হয়নি। এটি নির্মাণ করেছেন টি এম দীপ। শিগগিরই অনলাইনে মুক্তি দেয়া হবে।

‘বেঙ্গলি বিউটি’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় টয়ার। গেলো ২০ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। প্রথমবার কম প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হয় ‘বেঙ্গলি বিউটি’। জানা গেছে, আগামী ৫ অক্টোবর বড় পরিসরে মুক্তি পাবে ছবিটি। এটি নির্মাণ করেন যুক্তরাষ্ট্র প্রবাসী রাশান নূর।

এছাড়া গেলো ঈদে প্রকাশিত হয় তার অভিনীত ‘গার্লফ্রেন্ডের বিয়ে’ মিউজিক ভিডিওটি; যা এরইমধ্যে দর্শক-শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে।

২০১০ সালের ‘লাক্স চ্যানেল আই প্রতিযোগিতা’র শীর্ষ পাঁচ-এ ছিলেন টয়া। টয়া অভিনীত প্রথম ধারাবাহিক নাটক আফসানা মিমি পরিচালিত ‘পৌষ ফাগুনের পালা’।টিভি পর্দায় ‘ছায়াবৃতা’, ‘ইউনিভার্সিটি’, ‘টো টো কোম্পানি’ ও ‘ললিতা’ নামে ধারাবাহিক নাটক এবং ‘ভালোবাসা ১০১’, ‘নোয়াখালী টু চিটাগাং জার্নি অব ম্যারেজ’, ‘না শুনতে রাজি না’, আত্মসাৎ, ‘দ্য ফাইনাল চ্যাপ্টার’, ‘অনেস্টি ইজ দ্য বেস্ট পলিসি’ নামে বেশকিছু খণ্ড নাটকে কাজ করেন তিনি।

মডেল হিসেবে চিত্রনায়ক অনন্ত জলিলের সঙ্গে গ্রামীণ ফোনের বিজ্ঞাপনে তার বলা সংলাপ-এতো অসম্ভব! ২০১৩ সালে বেশ দর্শকপ্রিয়তা পায়। এরপর অসংখ্য বিজ্ঞাপনে দেখা গেছে তাকে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ