স্মার্টফোনের পর এবার ল্যাপটপ নিয়ে আসছে রেডমি

স্মার্টফোনের পর এবার ল্যাপটপ নিয়ে আসছে রেডমি

১৫ মে চিনে এক লঞ্চ ইভেন্টে একাধিক প্রোডাক্ট লঞ্চ করবে Redmi। এই ইভেন্টে চিনের কোম্পানিটি নতুন স্মার্টফোন লঞ্চ করবে যাতে ব্যবহৃত হয়েছে Snapdragon 855 চিপসেট।

এতদিন Redmi ব্র্যান্ডের অধীনে শুধুমাত্র স্মার্টফোন লঞ্চ করেছে Xiaomi। এবার Redmi ব্র্যান্ডের অধীনে নতুন ল্যাপটপ লঞ্চের খবর সামনে এল।

সম্প্রতি ট্যুইটারে এক পোস্টে Redmi ল্যাপটপ লঞ্চের খবর সামনে এসেছে। সম্প্রতি Huawei এর সাব ব্র্যান্ড Honor এর অধীনে ল্যাপটপ লঞ্চ হয়েছিল। একই পথে হেঁটে এবার Redmi ব্র্যান্ডের অধীনে ল্যাপটপ নিয়ে আসছে Xiaomi।

সস্তা দামে ল্যাপটপ নিয়ে আসতে পারে Redmi। Xiaomi Mi Notebook ল্যাপটপে মেটাল বডি থাকলেও Redmi ল্যাপটপে থাকতে পারে প্লাস্টিক বিল্ড।

একই ইভেন্টে Redmi ব্র্যান্ডে ফ্ল্যাগশিপ চিপসেট সহ লঞ্চ হবে নতুন স্মার্টফোন। এতদিন Redmi ব্র্যান্ডে শুধুমাত্র মিডরেঞ্জ স্মারত্রটফোন লঞ্চ করত Xiaomi। নতুন ফ্ল্যাগশিপ ফোনে থাকবে Snapdragon 855 চিপসেট।

এই ফোনে ডিসপ্লের নীচে থাকবফিঙ্গারপ্রিন্ট সেন্সার। একাধিক স্টোরেজ ও মেমোরি ভেরিয়েন্টে এই ফোন পাওয়া যাবে। ছবি তোলার জন্য থাকছে 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। সাথে থাকবে ৮ মেগাপিক্সেল আর ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে একটি ৩২ মেগাপিক্সেল সেন্সর ব্যবহার করেছে Xiaomi।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট